বলিউডের এই গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের

বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলেন এক মডেল। মুম্বইয়ের ভারাসোভা পুলিস স্টেশনে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মডেল।

Updated By: Jul 6, 2016, 10:20 AM IST
বলিউডের এই গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের

ওয়েব ডেস্ক: বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলেন এক মডেল। মুম্বইয়ের ভারাসোভা পুলিস স্টেশনে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মডেল।

এই প্রসঙ্গে ভারাসোভা পুলিস স্টেশনের এক উচ্চপদস্থ পুলিস অফিসার জানিয়েছেন যে, মিকা সিংয়ের বিরুদ্ধে সংবিধানের ৩৫৪, ৩২৩ এবং ৫০৪ নং ধারায় FIR করেছেন ওই মডেল।

এক ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে যে, ওই মডেলকে গত ৫ বছর ধরে চিনতেন মিকা সিং। পুলিসের কাছে ওই মডেল অভিযোগ জানিয়েছেন যে, মিকা তাঁকে কাজের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু গত ৫ বছর ধরে যখন তিনি কোনও কাজের সুযোগ পাননি, তখন মিকার সঙ্গে এই বিষয়ে কথা বলেন তিনি। সেই সময়েই একটি দূর্ভাগ্যজনক পরিস্থিতি তৈরি হয়। শুধু তাই নয়, তিনি এও অভিযোগ জানিয়েছেন যে, তাঁকে শারীরিক আক্রমণও করেন মিকা।

মডেলের অভিযোগের পর তাঁর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন মিকাও। মিকার অভিযোগ, ওই মডেল তাঁর কাছে ৫ কোটি টাকা চান। এবং তাঁকে হুমকিও দেন যে, যদি তিনি টাকা না দেন তাহলে তিনি মিকার কেরিয়ার নষ্ট করে দেবেন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিস কাউকে গ্রেফতার করেনি।

.