Money Heist 5: দেওয়ালে আঁকা 'দালি মাস্ক', যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রশংসায় Tokyo

সম্প্রতি মুক্তি পেয়েছে মানি হেইস্টের পঞ্চম সিজন।

Updated By: Sep 14, 2021, 09:31 PM IST
Money Heist 5: দেওয়ালে আঁকা 'দালি মাস্ক', যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রশংসায় Tokyo

নিজস্ব প্রতিবেদন: গ্রাফিটি পছন্দ করেন মানি হেইস্ট (Money Heist) ওয়েব সিরিজের টোকিও (Tokyo) অর্থাৎ অভিনেত্রী উরসুলা কবেরো (Úrsula Corberó)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি খুঁজে পান দালি মাস্কের গ্রাফিটি। সেই দালি মাস্ক এঁকেছেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) ছাত্রী আরাত্রিকা বসু। দর্শন বিভাগের এই পড়ুয়ার আঁকাতেই মজেছেন টোকিও। দালি মাস্কের এই ছবি আঁকা হয়েছে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দেওয়ালেই। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল সেই ছবি। তার জেরেই এই দালি মাস্কের ছবি পৌঁছে গেছে উরসুলার কাছে। শিল্পীর প্রশংসা করে তিনি বলেন, 'প্রতিরোধ দীর্ঘজীবী হোক'। 

আরও পড়ুন: Deepika-Ranveer: মুম্বই, ব্যাঙ্গালোরের পর এবার সমুদ্রের পাড়ে নতুন বাংলো দীপবীরের

সম্প্রতি মুক্তি পেয়েছে মানি হেইস্টের পঞ্চম সিজন। সেই সিরিজেই শ্রমজীবী মানুষদের বিপ্লবের প্রতীক হয়ে উঠেছে দালি মাস্ক। এই সিজনেই মারা যেতে দেখা যাবে টোকিওকে। মুক্তির পর থেকেই সিরিজের প্রচারে ব্যস্ত অভিনেতা অভিনেত্রীরা সেরকমই এক প্রমোশনাল ভিডিয়োতেই জায়গা করে নিয়েছেন কলকাতার আরাত্রিকা। টোকিওর প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের ছাত্র-ছাত্রীরা। বিশ্ববিদ্যালয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে স্প্যানিশ ভাষায় তৈরি উরসুলার এই ভিডিয়ো। যেখানে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নাম উঠে এসেছে অভিনেতার কথায়। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)