Ayushmann Khurrana: একসময় অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা, কেন বদলালেন সিদ্ধান্ত?

মঙ্গলবার ৩৮ বছরে পা দিলেন অভিনেতা। 

Updated By: Sep 14, 2021, 06:32 PM IST
Ayushmann Khurrana: একসময় অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা, কেন বদলালেন সিদ্ধান্ত?

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে হাত দিলেই সোনা। এইসময়ে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) বলিউডের সেরকমই এক অভিনেতা। যে ছবিউ তিনি সাইন করছেন সেই ছবিই সুপারহিট। তাঁর বিগত টানা সাতটা ছবিই ভালো ব্যবসা করেছে বক্স অফিসে। 'বরেলী কি বরফি', 'শুভ মঙ্গল সাবধান', 'অন্ধাধুন', 'বধাই হো', 'আর্টিকেল ফিফটিন', 'ড্রিমগার্ল', 'বালা', ২০১৭ সাল থেকে বড়পর্দায় একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেতা। তবে একসময় অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আয়ুষ্মান। 

এক সাক্ষাৎকারে তিনি একবার জানিয়েছিলেন যে, তাঁর প্রথম ছবি 'ভিকি ডোনার' হিট হলেও তারপর ফ্লপ হয় তিনটি ছবি। সমালোচকদের মন্তব্যে মন ভেঙে যায় তাঁর। মনে হয়, বলিউডে এসে ভুল করেছেন তিনি। এরপরই তিনি সিদ্ধান্ত নেন যে অভিনয় আর করবেন না। নিজের মিউজিকাল কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তবে এরপরই 'দম লগা কে হেইসা' ছবির অফার পান তিনি। বক্স অফিসে ভালো ব্যবসা করে এই ছবি। এরপর আর ঘুরে তাকাতে হয়নি অভিনেতাকে। অভিনয়কেই তাঁর জীবন বানিয়ে ফেলেছেন তিনি। 

আরও পড়ুন: Kareena নয়, এবার বড়পর্দায় সীতার চরিত্রে Kangana Ranaut

তবে শুধু ফ্লপ ছবিই নয়, পারিপার্শ্বিক অবস্থার জন্যও তাঁর মনে হয়েছিল যে বলিউডে তিনি ভালো ছবি পাবেন না। করণ জোহারের (Karan Johar) শোয়ে এসে সেরকমই একটি অভিজ্ঞতা শেয়ার করেছিলেন তিনি।  আয়ুষ্মান বলেছিলেন, যখন তাঁর খারাপ সময় চলছে তখন একটি অ্যাওয়ার্ড শোতে করণের থেকে ফোন নম্বর চেয়েছিলেন আয়ুষ্মান। করণ তাঁকে একটি ল্যান্ড ফোনের নম্বর দিয়ে দেন। পরে আয়ুষ্মান জানতে পারে যে ঐ নম্বরটি আসলে করণের অফিসের রিসেপশনের নম্বর। সেখানে ফোন করায় তাঁকে রিসেপশনিস্ট বলেন, তিনি ছবির অডিশনের ব্যাপারে কিছু বলতে পারবেন না। মন ভেঙে গিয়েছিল বলিউডের এই তথাকথিত 'আউটসাইডার'-এর। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)