Shakira, Naomi Osaka-র সঙ্গে একই মঞ্চে ভারতীয় Youtuber Parajakta Koli!

ডিজিটাল কনটেন্ট তৈরির পাশাপাশি অভিনয়ও করেন প্রাজক্তা। 

Updated By: Aug 15, 2021, 06:19 PM IST
Shakira, Naomi Osaka-র সঙ্গে একই মঞ্চে ভারতীয় Youtuber Parajakta Koli!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে এখন অনেক অভিনেতা অভিনেত্রীকে হার মানান ইউটিউবাররা। তাঁদের পেজের ভিউয়ারশিপ রীতিমতো ঈর্ষাজনক অনেক স্টারের কাছেই। সেরকমই প্রাজক্তা কোলি(Prajakta Koli), তাঁর পেজের নাম মোস্টলি সেইন(Mostly Sane)। গুগল ডট ওআরজি(google.org) আয়োজিতএকটি  আন্তর্জাতিক চ্যারিটেবল অনুষ্ঠানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করতে চলেছেন তিনি। 

আরও পড়ুন: প্রীতিলতা ওয়াদ্দেদারের বায়োপিকে Pori Moni, ছবি শেষ হবে তো!

ডিজিটাল কনটেন্ট তৈরির পাশাপাশি অভিনয়ও করেন প্রাজক্তা। তাঁর ফ্যান ফলোয়িংও বেশ ভালো। তবে এবার সেই ফ্যান ফলোয়িং নিঃসন্দেহে আরো বাড়তে চলেছে।  কারণ গুগলের একটি চ্যারিটেবল অনুষ্ঠানে শাকিরা(Shakira), নাওমি ওসাকার(Naomi Osaka) সঙ্গে উপস্থিত থাকছেন তিনি। এই অনুষ্ঠানের নাম 'ইম্প্যাক্ট চ্যালেঞ্জ' (Impact Challenge)। এই অনুষ্ঠানের মাধ্যমে বিশ্বজুড়ে বিভিন্ন এনজিওকে প্রায় ১৮৫ কোটি টাকা দান করবে গুগল।  যে সমস্ত এনজিও সমাজে নারীদের আর্থিক বৈষম্য নির্মূল করতে তাঁদের কাজের সুযোগ করে দেন, সেই সমস্ত এনজিওই এই সাহায্য পাবে। শাকিরা, নাওমির সঙ্গে একই মঞ্চে উপস্থিত থাকার নিমন্ত্রন পেয়ে স্বভাবতই আপ্লুত প্রাজক্তা। এই মুহূর্তে ওয়েব সিরিজ 'মিসম্যাচড সিজন টু'এর শ্যুট করছেন অভিনেত্রী। এছাড়াও খুব তাড়াতাড়িই ফিচার ফিল্মে ডেবিউ করতে চলেছেন তিনি। তাঁর প্রথম ছবি 'যুগ যুগ জিও'-র শ্যুটিংও চলছে সমানতালে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

                   

.