এবারেও 'সার্চ ইঞ্জিন সেনসেশন' 'পর্নশ্রী' সানি

সবাই খুঁজছে তাঁকে। জানতে চাইছে তাঁর বিষয়ে। মানে তিনিই এখন 'সার্চ ইঞ্জিন সেনসেশন'। আর তাতে ভর করেই নব়েন্দ্র মোদী থেকে শাহরুখ খান সকলকেই হারিয়ে দিলেন 'পর্নশ্রী' সানি। সানিই ২০১৬ সালের 'মোস্ট সার্চ পার্সোনালিটি' বলে জানিয়ে দিল ইয়াহু ইন্ডিয়া। এই নিয়ে পরপর পাঁচ বছর এই শিরোপা উঠল 'পর্নশ্রী'র মাথায়।

Updated By: Dec 2, 2016, 09:37 PM IST
এবারেও 'সার্চ ইঞ্জিন সেনসেশন' 'পর্নশ্রী' সানি

ওয়েব ডেস্ক: সবাই খুঁজছে তাঁকে। জানতে চাইছে তাঁর বিষয়ে। মানে তিনিই এখন 'সার্চ ইঞ্জিন সেনসেশন'। আর তাতে ভর করেই নব়েন্দ্র মোদী থেকে শাহরুখ খান সকলকেই হারিয়ে দিলেন 'পর্নশ্রী' সানি। সানিই ২০১৬ সালের 'মোস্ট সার্চ পার্সোনালিটি' বলে জানিয়ে দিল ইয়াহু ইন্ডিয়া। এই নিয়ে পরপর পাঁচ বছর এই শিরোপা উঠল 'পর্নশ্রী'র মাথায়।

প্রতি বছরই 'ইয়ার ইন রিভিউ'-র মাধ্যমে ইয়াহু ইন্ডিয়া একটি তালিকা প্রকাশ করে যাতে দেখা যায় গত এক বছরে ভারতীয়রা কোন কোন বিষয়ে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছেন।

আরও পড়ুন- এই বিষয়ে বলিউডকে প্রাপ্তবয়স্ক করতে পথ দেখালেন সানি লিওন

ইয়াহুর এই তালিকায় এবার ছেলেদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ভাইজান সলমন, আর তারপরেই স্থান পেয়েছেন কৌতুক শিল্পি কপিল শর্মা। এরপর যথাক্রমে রয়েছেন শাহেনশা অমিতাভ, কিং খান এবং আমির খান। মহিলাদের মধ্যে সানির পরে রয়েছেন যথাক্রমে বিপাশা বসু, দীপিকা পাডুকোনে এবং ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন- চর্চায় শর্টফিল্ম 'চাটনি'কাহিনি

.