দীপাবলি পার্টিতে বন্ধুদের সঙ্গে মৌনীর ধামাকা, দেখুন ভিডিয়ো

বন্ধুদের সঙ্গে নাচতে দেখা যায় মৌনীকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 17, 2020, 05:21 PM IST
দীপাবলি পার্টিতে বন্ধুদের সঙ্গে মৌনীর ধামাকা, দেখুন ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​করোনা আবহের জেরে এবার বলিউডের হাই প্রোফাইল দীপাবলি পার্টিগুলি কার্যত জৌলুসবিহীন। বচ্চন বাড়ির দীপাবলি পার্টি হোক কিংবা শিল্পা শেট্টির বাড়ির অনুষ্ঠান, কোনও কিছুতেই এবার গ্র্যান্ড শো হয়নি। অমিতভ বচ্চন আগেই ঘোষণা করেন, ঋষি কাপুরের মৃত্যুর জন্য এ বছর তাঁরা দীপাবলি পার্টির আয়োজন করবেন না। একতা কাপুরের বাড়িতে হাই প্রোফাইল পার্টি হলেও, তার জৌলুসও ছিল বেশ কম। 

আরও পড়ুন : ''আমার জীবন ধ্বংস করবে?'' রোশনের সঙ্গে কার্যত ভার্চুয়াল যুদ্ধে নামলেন শ্রাবন্তী!

বলিউডের পাশাপাশি টেলি টাউনের পার্টিতেও ছোট পর্দার তারকাদের সেভাবে দেখা যায়নি। অভিনেত্রী আমনা শরিফের বাড়িতে দীপাবলিতে পার্টির আয়জন করা হলেও, সেভাবে তার গ্ল্যামার ছিল না। আমনা শরিফের বাড়ির দীপাবলি পার্টিতে হাজির হন মৌনী রায়, অর্জুন বিজলানি, আমির আলির মতো টেলিটাউনের হাই প্রোফাইল তারকারা।

আরও পড়ুন : প্রিয় বান্ধবী নুসরতের জীবনসঙ্গী, 'জিজা' নিখিলকে জন্মদিনের শুভেচ্ছা মিমির

আমনা শরিফের দীপাবলি পার্টিতেই ধমাকা করতে দেখা যায় মৌনী রায়কে। যেখানে বলিউডি গানের তালে ঠুমকা দিতে দেখা যায় মৌনীকে। প্রিয় বন্ধুদের সঙ্গে একের পর এক ঠুমকা দিয়ে জোরদার ধামাকা করতে দেখা যায় মৌনীকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন মৌনী রায়। অক্ষয় কুমারের সঙ্গে গোল্ডের পর রাজকুমার রাওয়ের সঙ্গেও স্ক্রিন সেয়ার করেন মৌনী। এবার অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং ডিম্পল কপাডিয়ার সঙ্গে ব্রক্ষ্মাস্ত্রে দেখা যাবে বাঙালি-কন্যা মৌনীকে।

.