ভর্তি নিচ্ছিল না হাসপাতাল, COVID-19এ আক্রান্ত রোগীর ভর্তির ব্যবস্থা করলেন দেব

 যাদবপুরের করোনা আক্রান্ত এক বাসিন্দাকে হাসপাতালে ভর্তি হতে সাহায্য করলেন দেব।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 30, 2020, 07:34 PM IST
ভর্তি নিচ্ছিল না হাসপাতাল, COVID-19এ আক্রান্ত রোগীর ভর্তির ব্যবস্থা করলেন দেব

নিজস্ব প্রতিবেদন : বাংলার পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়ে সাধারণ মানুষের কাছে ত্রাতা হয়ে উঠেছেন তৃণমূল সাংসদ, অভিনেতা দেব। এবার করোনা রোগীকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে ফের একবার মানবিকতার নজির গড়লেন তিনি। যাদবপুরের করোনা আক্রান্ত এক বাসিন্দাকে হাসপাতালে ভর্তি হতে সাহায্য করলেন দেব।

করোনা প্রকোপে কঠিন এই পরিস্থিতিতে অনেক রোগীরকেই হাসপাতালে ভর্তি হতে সমস্যায় পড়তে হচ্ছে। সম্প্রতি, যাদবপুরে এক বাসিন্দার COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তাঁর অবস্থা ক্রমাগত গুরুতর হয়ে উঠেছিল। তবে হাসপাতালে ভর্তির জন্য তিনি বেড পাচ্ছিলেন না। যাদবপুরের KPC হাসপাতালে বেড থাকার খবর মিললেও, স্বাস্থ্য দফতরের অনুমতি ছাড়া ভর্তি সম্ভব নয় বলে জানিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি নিয়ে টুইট করেন এক সাংবাদিক। তাঁর টুইট নজর এড়ায়নি দেবের। তড়িঘড়ি ব্যবস্থা নেন তিনি। 

আরও পড়ুন-''আমার মনে হয় ED-র হাতে তদন্তভার দেওয়া হয়েছে'', সুশান্ত মামলায় টুইট বিজেপি সাংসদের

COVID-19 রোগীর ভর্তি হতে না পারার খবর যে সাংবাদিক টুইট করেছিলেন, তিনি রোগীর ফোন নম্বর সহ যাবতীয় তথ্য দিয়ে দেন। জানা যাচ্ছে সেই নম্বরেই ফোন করে দেবের ব্যক্তিগত সচিব। স্বাস্থ্য দফতরে সঙ্গে বলে করোনা আক্রান্ত যাদবপুরের বাসিন্দার ভর্তির ব্যবস্থা করেন দেব। ওই COVID রোগীকে বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, সম্প্রতি এক গরিব মাস্ক বিক্রেতার পাশে দাঁড়ানো থেকে শুরু করে রাশিয়া থেকে পড়ুয়াদের ফেরানো, এমনকি দুবাই, নেপাল থেকে পরিযায়ীদের ফেরনোর ব্যবস্থা করেছেন দেব।