‘বাংলা হারতে পারে না, ভোট দিয়ে আসুন’, আবেদন করলেন Dev

‘আজ বাড়ি থেকে বেরনোর জন্য আপনাকে রাজনীতিবিদ হতে হবে না। আজ আপনার সঠিক রাজনীতিবিদ বেছে নেওয়ার দিন। সেই সুযোগ হারাবেন না’।

Updated By: Apr 26, 2021, 12:25 PM IST
 ‘বাংলা হারতে পারে না, ভোট দিয়ে আসুন’, আবেদন করলেন Dev

নিজস্ব প্রতিবেদন- ‘আজ আর বাড়িতে বসে থাকবেন না। আপনার এলাকায় ভোট থাকলে বাড়ি থেকে বেরিয়ে ভোট দিয়ে আসুন।’ সোশ্যাল মিডিয়ায় নতুন করে পোস্ট করলেন তৃণমূল সাংসদ দেব (Dev Adhikari)। তিনি নিজে সোমবার দুপুর দেড়টা নাগাদ সাউথ সিটি ইন্টারন্যাশনাল স্কুলে ভোট দেবেন। তার আগে সকাল সকালই টুইট করলেন অভিনেতা-সাংসদ।

 

দেব আরও লিখেছেন, ‘আজ বাড়ি থেকে বেরনোর জন্য আপনাকে রাজনীতিবিদ হতে হবে না। আজ আপনার সঠিক রাজনীতিবিদ বেছে নেওয়ার দিন। সেই সুযোগ হারাবেন না’। দেব অবশ্য প্রয়োজনীয় কোভিড সতর্কতা অবলম্বন করেই ভোটারদের নির্বাচনী প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে উৎসাহিত করলেন। মাস্ক পরে বাড়ি থেকে বেরনোর কথা বলেছেন সাংসদ।

আরও পড়ুন: West Bengal election vote seventh phase 2021: তৃণমূল এজেন্টের টুপি খুললেন Agnimitra, পাল্টা প্রতিক্রিয়া Saayoni-র

সম্প্রতি দেবের একের পর এক টুইটে বিতর্ক দানা বেঁধেছিল। কখনও ‘রাজনীতিবিদ’ খোঁচা, কখনও ‘আত্মনির্ভর’ টুইটে দেব বিঁধছিলেন সব দলের রাজনীতিবিদদেরই। দলের ভিতরেও এই নিয়ে ক্ষোভ ছিল। সোমবার নির্বাচনের দিন দেব এই ‘ভোট দিতে যাওয়ার টুইট’ করে কি খানিক বিতর্ক দূরে ঠেললেন?