'যন্ত্রণাবিহীন মৃত্যু' হয় কীভাবে, আত্মহত্যার আগে গুগলে খুঁজতে শুরু করেন সুশান্ত

আত্মহত্যার আগে নিয়মমতো ঘুম থেকে উঠে জুসের গ্লাস হাতে নিয়ে ঘরে ঢোকেন সুশান্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 04:47 PM IST
'যন্ত্রণাবিহীন মৃত্যু' হয় কীভাবে, আত্মহত্যার আগে গুগলে খুঁজতে শুরু করেন সুশান্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার আগে বেশ কয়েকটি জিনিস এবং নাম গুগলে খুঁজে দেখেন সুশান্ত সিং রাজপুত। প্রয়াত অভিনেতার মোবাইল ফোন এবং ল্যাপটপ পরীক্ষা করে সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

আরও পড়ুন : প্রয়োজন পড়লে রিয়া চক্রবর্তীকে নেওয়া হবে হেফাজতে, স্পষ্ট জানাল বিহার পুলিস

রিপোর্টে প্রকাশ, ১৪ জুন আত্মহ্যার কয়েক ঘন্টা আগে, যন্ত্রণাবিহীন মৃত্যু কীভাবে হয় বলে গুগলে খুঁজে দেখেন সুশান্ত সিং রাজপুত। যন্ত্রণাহীন মৃত্যুর পাশাপাশি গুগলে নিজের নামও খুঁজে দেখেন সুশান্ত। এমনই জানান মুম্বইয়ের পুলিস কমিশনার। পাশাপাশি প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান এবং মানসিক অবসাদ লিখেও খোঁজ করেন সুশান্ত সিং রাজপুত। প্রয়াত অভিনেতার মোবাইল এবং ল্যাপটপের ফরেন্সিক রিপোর্ট প্রকাশ্যে আসার পর পুলিসের হাতে এই তথ্যই উঠে আসে। যা নিয়ে ইতিমধ্যে জোর গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন : আত্মহত্যার আগে গুগলে ৩টি নাম বার বার খুঁজে দেখেন সুশান্ত, প্রকাশ্যে তথ্য

এদিকে যদি প্রয়োজন পড়ে তাহলে রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিসের তরফে। অন্যদিকে সুশান্তের মৃত্যুতে অযথা রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বই পুলিস যেখানে ঘটনার তদন্ত করছে, সেখানে সুশান্তের মৃত্যুতে সিবিআইকে ডাকার কোনও প্রয়োজন পড়ে না বলে মন্তব্য করেন অনিল দেশমুখ।