Singer KK Dies: 'বিশ্বাসই করতে পারছি না', বন্ধুর মৃত্যুতে বাকরুদ্ধ সঙ্গীত পরিচালক জিৎ

নজরুল মঞ্চে অনুষ্ঠান করছিলেন। হোটেলে ফিরে আচমকাই অসুস্থ হয়ে পড়েন KK। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Updated By: Jun 1, 2022, 12:23 AM IST
Singer KK Dies: 'বিশ্বাসই করতে পারছি না', বন্ধুর মৃত্যুতে বাকরুদ্ধ সঙ্গীত পরিচালক জিৎ

নিজস্ব প্রতিবেদন: আচমকাই ছন্দপতন! কলকাতায় অনুষ্ঠান করতে এসে প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুননাথ। তাঁর মৃত্যু খবরে বাকরুদ্ধ সঙ্গীত পরিচালক জিৎ। জি ২৪ ঘণ্টাকে বললেন, 'বিশ্বাসই করতে পারছি না। আমি কলকাতায় রয়েছি। এখনই হাসপাতালে যাচ্ছি'।

জানা গিয়েছে, নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে হোটেলে ফেরেন তিনি। এরপর অনেকেই তাঁর সঙ্গে ছবি তুলতে চাইছিলেন। কিন্তু ছবি তুলতে চাননি সংগীত শিল্পী। এরপর অসুস্থ হয়ে পড়েন সংগীত শিল্পী কেকে (KK) তথা কৃষ্ণকুমার কুননাথ। এরপর তাঁকে কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে নিয়ে গেলে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

কীভাবে এমন ঘটনা ঘটল? আগে থেকেই কোনও অসুস্থতা ছিল KK-র? সদ্য প্রয়াতের ঘনিষ্ঠ বন্ধু জিৎ জানালেন,  'কিছু ছিল না। একদম সুস্থ ও স্বাভাবিক ছিল। নিয়মিত ব্যায়াম করত, মেপে খেত। ভীষণ ডিসিপ্লিনড জীবন যাপন করত'। রাতে খবর পেয়ে হাসপাতালে পৌঁছন মন্ত্রী অরূপ বিশ্বাস ও KK-র  ভক্তেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.