নানা পাঠেকরের বাড়িতে অঘটন, নামল শোকের ছায়া

ওই সময় বাড়িতে ছিলেন না অভিনেতা 

Updated By: Jan 29, 2019, 07:04 PM IST
নানা পাঠেকরের বাড়িতে অঘটন, নামল শোকের ছায়া

নিজস্ব প্রতিবেদন : চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা নানা পাঠেকরের মা নির্মলা পাঠেকর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৯ বছর। মঙ্গলবার রাতে মুম্বইয়ের ওশিওয়াড়ায় নির্মলা পাঠেকরের শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর।
জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন নানা পাঠেকরের মা। ফলে অভিনেতা এবং তাঁর পরিবার মুম্বইয়ের মুরাদেই তাঁর মায়ের কাছে থাকতে শুরু করেন। কিন্তু, আচমকাই নির্মলা পাঠেকরের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। জানা যাচ্ছে, মায়ের মৃত্যুর সময় বাড়িতে ছিলেন না অভিনেতা। 

আরও পড়ুন : সামনে অমিতাভ, আচমকা এ কী করলেন রেখা? ভাইরাল ভিডিও
এদিকে অভিনেত্রী তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগের ভিত্তিতে এই মুহূর্তে বলিউডের বেশ কিছু প্রজেক্ট থেকে বেরিয়ে এসেছেন নানা পাঠেকরে। যার মধ্যে অক্ষয় কুমারের 'হাউজফুল ৪' অন্যতম। তবে 'মি টু'-র ভিত্তিতে ইতিমধ্যেই আদালতে ছোটাছুটি করছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। তবে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে একেবারেই নারাজ তিনি। শিগগিরই গোটা বিষয়টি সবার সামনে উঠে আসবে বলে ইঙ্গিত দিয়েছেন নানা পাঠেকর।
২০০৭ সালে 'হর্ন ওকে প্লিস'-এর সেটে অভিনেত্রী তনুশ্রী দত্তকে হেনস্থা করেন বলে অভিযোগ ওঠে নানা পাঠেকরের বিরুদ্ধে। শুধু তাই নয়, নানার অঙ্গুলিহেলনেই ওই সময় তনুশ্রী দত্তের গাড়ি ভাংচুর করা হয়। বাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ।

.