ক্রিকেটারের সঙ্গে ডেটিং একদম পছন্দ নয় নার্গিসের

তিনি প্রাক্তন ভারত অধিনায়কের দ্বিতীয় স্ত্রী। প্রথমে চুটিয়ে প্রেম তারপর ক্রিকেটারের সঙ্গে সংসার। পর্দায় এমনটা হলেও বাস্তবে তা মোটেও পছন্দ নয় নার্গিস ফাকরির। ক্রিকেটারের সঙ্গে সংসার তো দূরের কথা কোনও ক্রিকেটারকে ডেটও করতে চান না 'আজহার'-এর নায়িকা।

Updated By: May 2, 2016, 12:16 PM IST
ক্রিকেটারের সঙ্গে ডেটিং একদম পছন্দ নয় নার্গিসের

ওয়েব ডেস্ক: তিনি প্রাক্তন ভারত অধিনায়কের দ্বিতীয় স্ত্রী। প্রথমে চুটিয়ে প্রেম তারপর ক্রিকেটারের সঙ্গে সংসার। পর্দায় এমনটা হলেও বাস্তবে তা মোটেও পছন্দ নয় নার্গিস ফাকরির। ক্রিকেটারের সঙ্গে সংসার তো দূরের কথা কোনও ক্রিকেটারকে ডেটও করতে চান না 'আজহার'-এর নায়িকা।

কিন্তু ক্রিকেটার প্রতি এমন বিতৃষ্ণা কেন? পতৌদি-শর্মিলা থেকে বিরাট-অনুষ্কা, সব জমানাতেই দেখা গিয়েছে ক্রিকেট আর অভিনয়ের কেমিস্ট্রি। তবে নার্গিসের তা একেবারেই না পসন্দ কেন? কারণটা খুবই যুক্তিসঙ্গত। ক্রিকেটার ও অভিনেতা, দু'জনের লাইফস্টাইল প্রায় একই রকম হয়। আজ এখানে, কাল ওখানে, এই 'হেকটিক' জীবনে একে অন্যকে দেওয়ার জন্য সময় খুব কম পান। ধীরে ধীরে জীবন থেকে প্রেম হারিয়ে যায়। কিন্তু নার্গিস এমন একজনকে চান যার উপর তিনি নির্ভর করতে পারবেন। যে মানুষটা তাঁকে ধরে রাখবে। উদয় চোপড়া আপনি কি শুনতে পাচ্ছেন নার্গিসের কথা?

.