উদয়ের সঙ্গে ব্রেক আপ, হলিউড পরিচালকের সঙ্গে 'লিভ ইন'-এ নার্গিস!

চোপড়া ম্যানসনের বাংলোয় থেকেই উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফকরি গাঁটছড়া বাঁধবেন বলেও শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত এ কী হল?

Updated By: May 2, 2018, 01:17 PM IST
উদয়ের সঙ্গে ব্রেক আপ, হলিউড পরিচালকের সঙ্গে 'লিভ ইন'-এ নার্গিস!

নিজস্ব প্রতিবেদন : চোপড়া ম্যানসনের বউমা হওয়ার কথা ছিল। বিয়ের আগে থেকেই নাকি চোপড়া ম্যানসনে থাকতে শুরু করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি। সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে। এমনকী, চোপড়া ম্যানসনের বাংলোয় থেকেই উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফকরি গাঁটছড়া বাঁধবেন বলেও শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত এ কী হল?

আরও পড়ুন : গোয়ার সৈকতে করণের সঙ্গে অন্তরঙ্গ বিপাশা, ভাইরাল ভিডিও

সম্প্রতি নার্গিস ফকরিকে চুম্বনরত অবস্থায় দেখা যায়। জানা যায়, হলিউডের জনপ্রিয় পরিচালক ম্যাট এলোঞ্জ-র সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ‘ব্যাঞ্জো’ অভিনেত্রী। এমনকী, ম্যাটের সঙ্গে নার্গিস ‘লিভ ইন’ করছেন বলেও শোনা যায়। আর সেই কারণেই ম্যাটের সঙ্গে নার্গিসকে চুম্বনরত অবস্থায় দেখা যায়। যা দেখে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে।

আরও পড়ুন : প্রভাসকে দেখলে চিনতে পারবেন না..

এদিকে উদয় চোপড়ার সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে লন্ডনে পাড়ি দেন নার্গিস। ব্রেকআপের পরই হৃদয়ে মেঘ জমেছে বলেই নার্গিস মুম্বই ছাড়েন বলে শোনা যায়। যদিও বিষয়টি নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি বলিউডের এই অভিনেত্রী। পাশাপাশি উদয় চোপড়াও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

দেখুন নার্গিস-ম্যাটের সেই ছবি..

 

 

 
.