'অর্থের বিনিময়ে আর কত সত্যিকে ধামাচাপা দেওয়া হবে', ফের বিস্ফোরক নওয়াজের স্ত্রী আলিয়া

ফের জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 3, 2020, 04:41 PM IST
'অর্থের বিনিময়ে আর কত সত্যিকে ধামাচাপা দেওয়া হবে', ফের বিস্ফোরক নওয়াজের স্ত্রী আলিয়া

নিজস্ব প্রতিবেদন : ​নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন অভিনেতার ভাইজি। যে খবর প্রকাশ্যে আসার পর ফের আরও একদফা শোরগোল শুরু হয়েছে। নওয়াজের ভাইজির অভিযোগের পর, পেজ থ্রি যখন সরগরম হয়ে উঠেছে,সেই সময় পালটা ট্যুইট করলেন গ্যাংস অফ ওয়াসেপুর অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকি।

আরও পড়ুন  : নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের অভিনেতার ভাইজির

তিনি বলেন, সবে তো শুরু। এবার আরও অনেক কিছু সামনে আসবে। প্রকাশ পাবে অনেক কথা। এই ধরনের কাজের ভুক্তভোগী শুধু তিনি নন। টাকা দিয়ে আর কত সত্যিকে ধামাচাপা দেওয়া হবে বলেও প্রশ্ন তোলেন আলিয়া।

এসবের পাশাপাশি আলিয়া আরও প্রশ্ন তোলেন, পরিবারের মধ্যে যখন শিশুদের উপর হেনস্থার ঘটনা ঘটছে, তা দেখেও কেউ কীভাবে চুপ থাকতে পারেন! প্রসঙ্গত, নওয়াজের ভাইজি অভিযোগ করেন, তিনি জ্যেঠু অর্থাত নওয়াজউদ্দিন সিদ্দিকিকে সব জানিয়েছিলেন কিন্তু কাকা কীভাবে এই কাজ করতে পারেন বলে পালটা প্রশ্ন তুলে চুপ হয়ে যান অভিনেতা। যা দেখে আশ্চর্য হয়ে যান তিনি। 

 

এদিকে বিয়ের পর থেকে নওয়াজের দাদা সামাস তাঁর সঙ্গে অভদ্র ব্যবহার করেছেন বলে অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। শুধু তাই নয়, সামাসের বিরুদ্ধে গার্হস্থ হিংসারও অভিযোগ নিয়ে সরব হন আলিয়া।

.