নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের অভিনেতার ভাইজির

দিল্লির জামিয়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 3, 2020, 01:14 PM IST
নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের অভিনেতার ভাইজির

নিজস্ব প্রতিবেদন : বিচ্ছেদ নিয়ে শোরগোলের মাঝে ফের প্রকাশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার ফের উঠে এল সংবাদের শিরোনামে। রিপোর্টে প্রকাশ, নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইজি এবার যৌন হেনস্থার অভিযোগ দায়ের করলেন অভিনেতার ভাইয়ের বিরুদ্ধে। দিল্লির জামিয়া থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, নওয়াজের ভাইজি জানান, তাঁর যখন মাত্র ২ বছর বয়স, তখন বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ফলে সত মায়ের কাছে বড় হন তিনি। মাত্র ৯ বছর বয়সে এরপর কাকা তাঁর সঙ্গে অদ্ভূদ ব্যবহার শুরু করেন। প্রথমে বুঝতে পারেননি কিছু। কিন্তু বড় হওয়ার পর বুঝতে পারেন, আদরের নাম করে কাকা তাঁর যৌন হেনস্থা করেছেন কারণ ওই স্পর্শগুলি সাধারণ ছিল না।

শুধু তাই নয়, বড় হওয়ার পর নওয়াজক যখন কাকার বিষয়ে জানান, তখন তিনি বিশ্বাস করেননি কোনওভাবেই। এমনকী, কাকা হয়, এই ধরনের ব্যবহার করতে পারেন না বলেও নওয়াজ মন্তব্য করেন।

এ বিষয়ে ওই মহিলা দাবি করেন, নওয়াজউদ্দিন অন্যরকম সমাজে থাকেন। তাঁর সংস্কৃতি বদলাতে শুরু করেছে, ফলে তিনি তাঁর কথা বিশ্বাস করবেন বলে ভেবেছিলেন। কিন্তু নওয়াজ অর্থাত তাঁর জ্যেঠুও তাঁর কোনও কথা বিশ্বাস করেননি বলে দাবি করেন ওই মহিলা।

এদিকে বর্তমানে আলিয়া সিদ্দিকির সঙ্গে নওয়াজের বিচ্ছেদ নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। এমনকী, আলিয়া  বিচ্ছেদের জন্য ৩০ কোটি নগদ এবং মুম্বইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে ফ্ল্যাটের দাবি করেছেন বলে জানা যায়। যদিও তিনি ৩০ কোটি খোরপোশের দাবি করেননি বলে পালটা দাবি করেন আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে।

.