Nawazuddin Siddiqui Allegedly Abandons Wife and Children: 'মাঝরাতে সন্তান-সহ রাস্তায় বের করে দিয়েছে'! নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

বলিউডের অন্যতম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ আনলেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। স্ত্রী ও দুই সন্তানকে বাড়িতে ঢুকতে না দেওয়ার জন্যে পাহারাদার মোতায়েন করে বলেও জানান অভিনেতার স্ত্রী। রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে দেখা গিয়েছে অভিনেতার মেয়েকে।

Updated By: Mar 3, 2023, 06:45 PM IST
Nawazuddin Siddiqui Allegedly Abandons Wife and Children: 'মাঝরাতে সন্তান-সহ রাস্তায় বের করে দিয়েছে'! নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে দুটি ভিডিয়ো পোস্ট করে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন। ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন মাঝরাতে তাঁকে ও দুই সন্তানকে বাড়ি থেকে বের করে দিয়েছেন নওয়াজ। এমনকী, তাঁদের বাড়িতে ঢুকতে না দেওয়ার জন্যে কয়েকজন পাহারাদারও মোতায়েন করা হয়েছিল।
বৃহস্পতিবার রাতে পোস্ট হওয়া ওই ভিডিয়ো-বার্তায় দেখা যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বাংলোর বাইরে দুই ছেলে-মেয়েকে নিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেতার স্ত্রী আলিয়া। ভিডিয়োতে নওয়াজ-এর মেয়ে সোরাকে কাঁদতে দেখা গিয়েছে এবং ছেলে ইয়ানি ভয় পেয়ে মাকে জড়িয়ে ধরে ছিল। ভিডিয়োর সঙ্গে দেওয়া ক্যাপশনে আলিয়া বলেন, নওয়াজ তাঁর নিজের সন্তানদেরও রেহাই দেন না।

আরও পড়ুন: Hrithik Roshan: 'গ্রিক গড' হৃত্বিক রোশন দ্বিতীয়বার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে...
তিনি আরও লিখেছেন তাঁদের সঙ্গে ঠিক কী কী ঘটনা ঘটেছে। আলিয়া বলেন, ৪০ দিন বাড়িতে থাকার পরে তিনি ভারসোভা পুলিস স্টেশনে অধিকর্তাদের জরুরি তলবে বাড়ির বাইরে যান। ফিরে এসে দেখেন তাঁদের বাড়িতে ঢুকতে না দেওয়ার জন্যে কয়েকজন পাহারাদার মোতায়েন করা। 
উল্লেখ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছে। মা বাবার এই লড়াইয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে তাঁদের সন্তানরা। আলিয়া বলেন, তাঁদের মেয়ে বিশ্বাস করতে পারেনি যে নিজের বাবা এমনটা করতে পারেন। রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করে কাঁদছিল সে। নওয়াজের বিরুদ্ধে এর আগেও তাঁর সন্তানদের কেড়ে নেওয়ার কথা জানিয়ে অভিযোগ তুলেছিলেন আলিয়া।
আলিয়া জানান সে রাতে এক আত্মীয়ার বাড়িতে কাটান তাঁরা। মাঝরাতে তাঁদের কোথাও যাওয়ার জায়গা ছিল না। সে সময় তাঁর এক আত্মীয়া তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। তাঁর সন্তানদের সঙ্গে করা এমন আচরণে ক্ষুব্ধ আলিয়া। ইনস্টাগ্রামে তিনি বলেন, এর জন্যে তিনি কখনোই নওয়াজউদ্দিনকে ক্ষমা করতে পারবেন না। ওই ভিডিয়োর নীচে ক্যাপশনে নওয়াজের অনুরাগীদের তাঁর আসল চেহারা দেখতে অনুরোধ করেন তিনি।

আরও পড়ুন: Priyanka Sarkar: গলায় কণ্ঠি, মাথায় নেই চুল! রুক্মিণীকে চ্যালেঞ্জ ছুড়ে বিনোদিনী এবার প্রিয়াঙ্কা
এই ঘটনার আগে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন আলিয়া। ভারসোভা পুলিস স্টেশনে তিনি অভিযোগ দায়েরও করেছেন। এছাড়াও তিনি তাঁর শাশুড়ির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করে বলেন, তাঁকে ঠিকমত খেতে দিতেন না। এমনকী বাথরুম পর্যন্ত ব্যবহার করতে দেওয়া হত না তাঁকে। দুই ছেলে-মেয়েকেও ওই বাংলোর একটি ঘরে আটকে রাখা হয়েছিল বলে অভিযোগ করেছেন নওয়াজ-ঘরণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.