তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার নওয়াজের, খতিয়ে দেখছে পুলিস

পার্কিং নিয়ে ঝামেলার মাঝে তিনি নাকি এক তরুণীকে মারধর করছেন। সঙ্গে অশ্লীলভাষার ব্যবহার করেছেন। বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ উঠল। ওই তরুণীর দায়ের করা এফআইআর এর ভিত্তিতে জানা যায়, নওয়াজ তার সাথে দুর্ব্যবহার করেন এবং কয়েকজন সঙ্গী নিয়ে মারধরও করেন। যদিও এই অভিযোগ উড়িয়ে বলিউডের 'মাউন্টেন ম্যান'বলেছেন, ওই তরুণীর সঙ্গে কোনওরকম দুর্ব্যবহার তিনি করেননি।

Updated By: Jan 18, 2016, 03:47 PM IST
তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার নওয়াজের, খতিয়ে দেখছে পুলিস

ওয়েব ডেস্ক: পার্কিং নিয়ে ঝামেলার মাঝে তিনি নাকি এক তরুণীকে মারধর করছেন। সঙ্গে অশ্লীলভাষার ব্যবহার করেছেন। বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ উঠল। ওই তরুণীর দায়ের করা এফআইআর এর ভিত্তিতে জানা যায়, নওয়াজ তার সাথে দুর্ব্যবহার করেন এবং কয়েকজন সঙ্গী নিয়ে মারধরও করেন। যদিও এই অভিযোগ উড়িয়ে বলিউডের 'মাউন্টেন ম্যান'বলেছেন, ওই তরুণীর সঙ্গে কোনওরকম দুর্ব্যবহার তিনি করেননি।

ওই তরুণীর পরিবার জানায়, এক বছর ধরেই নওয়াজ ওই আবাসনে থাকেন। আবাসনে আসার পর থেকেই পার্কিং নিয়ে তার সঙ্গে অন্যান্য বাসিন্দাদের ঝামেলা শুরু হয়। এ দিনও তাই হয়েছিল। পার্কিংয়ের বেশির ভাগ জায়গাই নওয়াজ দখল করে নিয়েছেন। এ দিন ওই তরুণী সেই ছবিও তুলতে গিয়েছিলেন। তখনই দলবল নিয়ে নওয়াজ তাকে মারধর করেন বলে অভিযোগ।

রবিবার দুপুরের এই ঘটনার পর ওই তরুণী ভারসোভা থানায় নওয়াজের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন।

 

.