বৌয়ের পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ ওড়ালেন নওয়াজ

  স্ত্রীর পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ ওড়ালেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের কথায়, তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ ভিত্তিহীন। বিষয়টি নিয়ে টুইটারে নিজের মতামত জানান অভিনেতা।

Updated By: Mar 10, 2018, 05:20 PM IST
বৌয়ের পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ ওড়ালেন নওয়াজ

নিজস্ব প্রতিবেদন:  স্ত্রীর পিছনে গোয়েন্দা লাগানোর অভিযোগ ওড়ালেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের কথায়, তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ ভিত্তিহীন। বিষয়টি নিয়ে টুইটারে নিজের মতামত জানান অভিনেতা।

নওয়াজ তাঁর টুইটার পোস্টে লিখেছেন, ''গত রাতে আমি আমার মেয়ে স্কুলের হাইড্রোলিক পাওয়ার জেনারেটর-এর প্রজেক্ট তৈরিতে সাহায্য করছিলাম। আজ সকালে মেয়ের প্রজেক্ট প্রেজেন্টেশন দেখতে ওর স্কুলেও গেলাম।  তারপরই এই ভিত্তিহীন অভিযোগ নিয়ে সংবাদমাধ্যম আমায় প্রশ্ন করল। সব শুনে অবাক হলাম। বিরক্তিকর।''

এদিকে পুলিস সূত্রে খবর, নওয়াজউদ্দিন তাঁর আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে তাঁর স্ত্রী অঞ্জলি নওয়াজের ফোন কলের ডিটেলস চেয়েছিলেন তাঁরই নিযুক্ত গোয়েন্দার কাছ থেকে। বিষয়টি সামনে আসতেই এর আগে নাকি তিনবার নওয়াজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। তবে নওয়াজ হাজিরা না দেওয়ায় এবার তাঁকে সমন পাঠানো হয়।

ইতিমধ্যেই, গোপনে বিভিন্ন জনের ফোন কলের তথ্য বিক্রির অভিযোগে ইতিমধ্যেই মোট ১১ জনকে গ্রেফতার করেছেন পুলিস। বেআইনিভাবে ফোন কলের তথ্য বিক্রির জন্য এরা ৩০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত নিয়ে থাকে। আর এই চক্রটা ব্যক্তিগতভাবে নিযুক্ত গোয়েন্দাদের কথামতই চলত বলে জানা গিয়েছে। আর সেই ধৃতদের জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে নওয়াজের নাম।

আরও পড়ুন-বৌকে নজরে রাখতে গোয়েন্দা লাগালেন নওয়াজ