দেশের বাড়িতে গিয়ে চাষাবাদের কাজে ব্যস্ত অভিনেতা, এ যেন অন্য নওয়াজউদ্দিন

দেশের বাড়ি উত্তরপ্রদেশের বুধানায় গিয়ে এভাবেই চাষাবাদ করে অনেকটা সময় কাটছে বলিউড অভিনেতার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2020, 03:47 PM IST
দেশের বাড়িতে গিয়ে চাষাবাদের কাজে ব্যস্ত অভিনেতা, এ যেন অন্য নওয়াজউদ্দিন

নিজস্ব প্রতিবেদন : পরনে এক্কেবারে সাধারণ একটা টি-শার্ট ও প্যান্ট, মাথায় বাঁধা সাদা ফেট্টি। কোদাল নিয়ে মাটি কুপিয়ে চাষের কাজে হাত লাগিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নিজের দেশের বাড়ি উত্তরপ্রদেশের বুধানায় গিয়ে এভাবেই চাষাবাদ করে অনেকটা সময় কাটছে বলিউড অভিনেতার।

চাষাবাদের কাজে হাত লাগানোর ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নওয়াজউদ্দিন। ক্যাপশানে লিখেছেন, ''এদিনের মতো এখানেই শেষ হল''। নওয়াজউদ্দিন যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেখানে তাঁকে চাষের কাজ শেষে আলের জলে হাত ধুয়ে নিতেও দেখা যাচ্ছে। নওয়াজের এই ছিমছাম জীবনযাপনে মুগ্ধ কিছু নেটিজেন। কেউ লিখেছেন, ''একজন বড় অভিনেতা হয়েও কীভাবে সাধারণ জীবনযাপন করছেন। '' কেউ আবার লিখেছেন, ''আপনি তো অনুপ্রেরণা স্যার...''

আরও পড়ুন-সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট 'স্মরণিক' করল ইনস্টাগ্রাম

তবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে যে এই প্রথমবার চাষাবাদের কাজে দেখা গেল তেমনটাও নয়। ২০১৬ সালেও নওয়াজউদ্দিনের সরষে ক্ষেতে গিয়ে ট্রাক্টর চালানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল।

আরও পড়ুন-গজল গাইছেন সুশান্ত সিং রাজপুত, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Ploughing in my farm for Mustard, hopefully this will be irrigated by Centre Pivot System...!!!

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui) on

আরও পড়ুন-''শ্রীলেখা কারোর কাজ নিয়ে নেয় নি তো?'' স্বজনপোষণ বিতর্ক উস্কে দিলেন প্রিয়া কার্ফা

প্রসঙ্গত, নওয়াজের বাবাও কৃষক ছিলেন। উত্তরপ্রদেশের দেশের বাড়িতে তাঁদের পরিবারের কৃষিজমিও রয়েছে এবং জীবনের বড় একটা সময় নওয়াজউদ্দিনও চাষের সঙ্গে যুক্ত ছিলেন। জানা যায়, নওয়াজউদ্দিন সিদ্দিকি-ই হলেন বুধানা গ্রামের প্রথম গ্র্যাজুয়েট। পরবর্তীকালে ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়াশোনা করতে যান নওয়াজউদ্দিন।