নওয়াজউদ্দিনের ভোল পাল্টেছে এতটাই যে, চিনতে পারছে না কেউ!

এখন মানুষের সিনেমা দেখার ধরনটা অনেক বদলেছে। অথবা সেই সাতের দশকের সোনার যুগের মতোই রয়েছে। এখন আর শুধু নায়কদের দেখতে সিনেমা হলে যায় না দর্শক। বরং, চরিত্রাভিনেতারাও সমান গুরুত্ব পান দর্শকদের কাছে। আজকের দিনের চরিত্রাভিনেতাদের মধ্যে ইরফান খান, বোমান ইরানি, কে কে মেনন, নওয়াজউদ্দিন সিদ্দিকিদের নাম অবশ্যই বলতে হবে।

Updated By: Oct 24, 2016, 02:58 PM IST
নওয়াজউদ্দিনের ভোল পাল্টেছে এতটাই যে, চিনতে পারছে না কেউ!

ওয়েব ডেস্ক: এখন মানুষের সিনেমা দেখার ধরনটা অনেক বদলেছে। অথবা সেই সাতের দশকের সোনার যুগের মতোই রয়েছে। এখন আর শুধু নায়কদের দেখতে সিনেমা হলে যায় না দর্শক। বরং, চরিত্রাভিনেতারাও সমান গুরুত্ব পান দর্শকদের কাছে। আজকের দিনের চরিত্রাভিনেতাদের মধ্যে ইরফান খান, বোমান ইরানি, কে কে মেনন, নওয়াজউদ্দিন সিদ্দিকিদের নাম অবশ্যই বলতে হবে।

আরও পড়ুন একদিনের সিরিজের তিন ম্যাচের মধ্যে দু'দলের একজন ক্রিকেটারই 0 রান করেছেন!

এঁদের মধ্যে নওয়াজকে পছন্দ করা লোকের সংখ্যা কম নয়। বরঁ, তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে প্রতিনিয়ত। সেই নওয়াজ উদ্দিনের নতুন লুক দেখেছেন? মানুষটাকে চেনাই দায় হয়ে পড়েছে এই লুকের ঠ্যালায়। কানে দুল। নিটোল কামানো মুখ। ছোট চুল। আসলে পরিচালক সাব্বির খানের ফিল্ম মুন্না মাইকেলে অভিনয় করবেন নওয়াজ। তাই এই নয়া লুক। এবার ভালো করে ছবিটা দেখে বলুন তো, চেনা যাচ্ছে এটাই নওয়াজউদ্দিন?

আরও পড়ুন  বাবার মতই ছেলেও এখন টানছেন নিউজিল্যান্ড ক্রিকেট দলকে