Aryan Khan: মাদক মামলায় আটক ছেলে, 'পাঠান'-এর শ্য়ুটিং ছেড়ে দেশে ফিরছেন Shah Rukh!

এই বিষয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ খান।

Updated By: Oct 3, 2021, 01:19 PM IST
  Aryan Khan: মাদক মামলায় আটক ছেলে, 'পাঠান'-এর শ্য়ুটিং ছেড়ে দেশে ফিরছেন Shah Rukh!

নিজস্ব প্রতিবেদন: নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (NCB) হাতে আটক শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানকে (Aryan Khan)। শনিবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে তাঁকে আটক করেছে NCB। এরপরে জল্পনা বাড়ছে শাহরুখ খানের (Shah Rukh Khan) পরবর্তী পদক্ষেপ নিয়ে? এবার কী করবেন বলিউড বাদশা?

এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ খান (Shah Rukh Khan)। এমনকী মান্নাত (Mannat) থেকেও কারও বার্তা পাওয়া যানি। বর্তমানে 'পাঠান'-এর শ্য়ুটিংয়ের জন্য স্পেনে রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। দীপিকা পাডুকোনের সঙ্গে একটি গানের শ্য়ুটিং করতে গিয়েছেন তিনি। সূত্রের খবর, শ্যুটিং আপাতত বাতিল করে শীঘ্রই দেশে ফিরতে পারেন কিং খান। 

আরও পড়ুন: Chaitanya - Samantha-র ডিভোর্সের জন্য দায়ী বলিউডের এক 'ডিভোর্স এক্সপার্ট' সুপারস্টার, দাবি Kangana-র

NCB-র তরফ থেকে জানানো হয়েছে, রেভ পার্টি থেকে উদ্ধার হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক। সব মিলিয়ে মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয় ছয়জন পুরুষ ও দুই জন মহিলাকে। এরই মধ্যে অন্যতম নাম আরিয়ান খান। আরিয়ান ছাড়াও যে সাতজনের নাম উল্লেখ রয়েছে এই তালিকায় রয়েছে মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। ইতিমধ্য়েই তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। 

আরও পড়ুন: Alpo Holeo Sotte: সামনে এল সৌরভ, দর্শনা, ঋষভ, সৃজনীর লুক

NCB-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(NCB)। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি।’ অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে NCB। দীপিকা থেকে শুরু করে সারা, রিয়া অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। এবার সেই তালিকায় নতুন নাম আরিয়ান খান।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.