মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলাকে নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন

১৮ অগাস্টের মধ্যে দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 6, 2020, 05:23 PM IST
মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলাকে নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন
মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলা

নিজস্ব প্রতিবেদন : ফের ফাঁপরে মহেশ ভাট। বলিউডের জনপ্রিয় এই পরিচালকের পাশাপাশি মৌনি রায়, ঊর্বশী রাউতেলাদেরও এবার নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুর খবর পেয়েই অভিনেতার ইমেলের পাসওয়ার্ড পাল্টে কাঁটাছেঁড়া শুরু করেন রিয়া?

রিপোর্টে প্রকাশ, আইএমজি ভেঞ্চারের প্রতিষ্ঠাতা সানি বর্মার বিরুদ্ধে একাধিক মহিলার উপর মানসিক এবং শরীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন পরি ফর ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা যোগিতা ভয়না। মডেলিংয়ে সুযোগ করে দেওয়ার নাম করে আইএমজি ভেঞ্চারের মালিক সানি বর্মা সাধাসিধে মেয়েদের কখনও মানসিকভাবে আবার কখনও তাঁদের যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। যৌন হেনস্থায় অভিযুক্ত সানি বর্মার ওই মডেলিং কম্পানির হয়ে বিভিন্ন সময় প্রচার করেন বলিউডের একাধিক তারকা। যার মধ্যে মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলা, এষা গুপ্তা, রণবিজয় সিং, প্রিন্স নরুলা এবং সোনু সুদের নাম রয়েছে। 

আরও পড়ুন  : 'সুশান্ত আত্মহত্যা করেছেন কি না জানি না কিন্তু এঁদের জন্য আমায় আত্মহত্যা করতে হবে'

 

 

 

মহিলাদের হেনস্থায় অভিযুক্ত সানি বর্মার মডেলিং কম্পানির হয়ে কেন প্রচার করেছেন, সেই অভিযোগে মহেশ ভাট, প্রিন্স নরুলা, মৌনি রায়দের প্রথমে ডেকে পাঠানো হয় জাতীয় মহিলা কমিশনের তরফে। নির্দিষ্ট সময় পেরিয়ে গলেও এই অভিনেতা, অভিনেত্রীরা জাতীয় মহিলা কমিশনের অফিসে গিয়ে দেখা করেননি। এরপরই তাঁদের নোটিস পাঠানো হয়। নোটিস পাওয়ার পরও তাঁরা দেখা না করলে, তাঁদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে। 

প্রসঙ্গত জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ট্যুইট করে এই খবর প্রকাশ্যে আনেন। আগামী ১৮ অগাস্ট সকাল সাড়ে এগারোটার মধ্যে জাতীয় মহিলা কমিশনের অফিসে ওই তারকাদের দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

.