বিয়ের পর প্রথম নববর্ষ, কীভাবে সেলিব্রেট করলেন Neel Trina?

পরিবার পরিজন ছাড়া এই দিনটা একেবারে ফিকে, তাই কারোর কোনও নালিশ রাখতে চান নি দুজনে। দুজনেই দুজনের পরিবারের সঙ্গে কাটালেন পয়লা বৈশাখ।

বিয়ের পর প্রথম নববর্ষ, কীভাবে সেলিব্রেট করলেন Neel Trina?

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম পয়লা বৈশাখ। কীভাবে কাটল নীল-তৃণার বছরের প্রথম দিন? জি চব্বিশ ঘণ্টার তরফ থেকে যোগাযোগ করা হলে তাঁরা জানান শুটিং করেই কাটল দিন। করোনা আবহে অনেকটা পিছিয়ে গিয়েছিল শুটিং, এখন প্রায় প্রতিদিন শুটিং করে পরের দিন সম্প্রচার করা হয়, তাই শুটিংয়েই ব্যস্ত নবদম্পতি।

আরও পড়ুন:সামনে বড় লড়াই, একে অপরের পাশে থেকে জিততে হবে: Prosenjit

পরিবারের সঙ্গে বছরের প্রথম দিনটা দেখা না করলে সত্যিই মিস করবেন, আর এখন তো দুজনেরই দুই পরিবার। তাই ব্যালেন্স রাখলেন দুজনে। সকালবেলা তৃণার বাবা-মায়ের সঙ্গে দেখা করে সেখানেই কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া করলেন লাভ বার্ড। রাতে ডিনার করলেন নীলের বাড়িতে। পরিবার পরিজন ছাড়া এই দিনটা একেবারে ফিকে, তাই কারোর কোনও নালিশ রাখতে চান নি দুজনে।

আরও পড়ুন:পয়লা বৈশাখে নতুন রান্না, Sudipa-র হেঁশেল থেকে রইল মাখা পোলাও-র রেসিপি

নীল (Neel) ব্যস্ত 'কৃষ্ণকলি' ধারাবাহিকের শুটিংয়ে, অন্যদিকে তৃণা (Trina) ব্যস্ত থাকলেন 'খড়কুটো' ধারাবাহিকের টিমের সঙ্গে। সারাদিন শুটিং সেরে ঠিক লাঞ্চ টাইমে দুজনে মিট করলেন। নীল (Neel) পৌঁছে গেলেন শ্বশুরবাড়ি, আবার ফিরলেন শুটিং সেটে। সারাদিন পর মায়ের কাছে বৌকে সঙ্গে করে পৌঁছে গেলেন। পেটপুজোর পাশাপাশি চলল আড্ডাও। একেবারে ঘরোয়াভাবেই বছরের প্রথম দিনটা সেলিব্রেট করলেন নব দম্পতি। জি চব্বিশ ঘণ্টার সকল দর্শকদের শুভেচ্ছা জানালেন এই কাপল, পাশাপাশি সকলকে সতর্ক ও সুস্থ থাকার বার্তাও দিলেন টলিউডের মোস্ট অ্যাডরেবল জুটি। 

.