Neel-Trina: তৃতীয় বিবাহ বার্ষিকীতে ফের ছাদনাতলায় নীল-তৃণা! কোথায় কাটালেন বিশেষ দিন?...

জেনওয়াইয়ের পছন্দের টলিউড কাপল তাঁরা। তাঁদের জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে সকলের ড্রইংরুমে। নীল-তৃণা। যেন মেড ফর ইচ আদার। দুজনে দুজনের কাজ নিয়ে বেজায় ব্যস্ত। ছোট পর্দা থেকে এবার বড়পর্দায় দুজনকে একসঙ্গে দেখা যাবে। তবে একে অপরের বিপরীতে নয়। তাঁদের আসন্ন ছবির নাম 'তিলোত্তমা'। প্রচারেও বেশ সময় দিচ্ছেন দুজনে। সম্প্রতি বইমেলায় ছবির প্রচারে দেখা মিলেছিল তাঁদের। বিবাহিত জীবনের তিন বছরে পা রাখলেন দুজনে। অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। শুটিংয়ের ভিডিয়ো, রিলস এর মাধ্যমে নীলকে শুভেচ্ছা জানিয়েছেন তৃণাও। বিশেষ দিন কাটাতে শহর ছাড়লেন দম্পতি।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Feb 4, 2024, 07:27 PM IST
Neel-Trina: তৃতীয় বিবাহ বার্ষিকীতে ফের ছাদনাতলায় নীল-তৃণা! কোথায় কাটালেন বিশেষ দিন?...
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের পাওয়ার কাপল তাঁরা। ছোট পর্দায় জনপ্রিয় মুখ বড়পর্দাতেও প্রথমবার একসঙ্গে পা রাখছেন। অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই ভেসে উঠছে ত্রি-নীলের ছবি। শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। তবে রবিবার তাঁদের বিবাহ-বার্ষিকী। দেখতে দেখতে তৃতীয় বছরে পা রাখলেন এই দম্পতি। ভালবাসা-আনন্দ-ঝগড়া-মান অভিমানে কেটে গেল তিনটি বছর। কখনও পরিবারের সঙ্গে আবার কখনও বন্ধুদের সঙ্গে আনন্দ উত্‍সবে মেতে উঠতে দেখা গিয়েছে তাঁদের। বহু বিতর্ক দানা বাঁধলেও তাঁদের বিবাহিত জীবনে খুব খুশি নীল (Neel Bhattacharya)-তৃণা (Trina Saha) । কাজ ও পরিবারকে ব্যালেন্স করেই একে অপরের পাশে রয়েছেন দুজনে।
 
 
তৃতীয় বছরের বিবাহ-বার্ষিকীতে তৃণা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বেশ কিছু ভিডিয়ো। প্রথমটি দেখে চমকে উঠবেন আপনিও। তাহলে বিবাহ-বার্ষিকীর দিন ফের বিয়ের পিঁড়িতে বসলেন নাকি দুজনে। সিদুঁর দান থেকে মালা বদল, সবই হয়েছে অনুষ্ঠানে। তবে নায়ক-নায়িকার বিয়ের ছবি তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তার সঙ্গে বিশেষ মিল তো নেই। তাহলে? জি ২৪ ঘণ্টার তরফ থেকে এই পাওয়ার কাপলের সঙ্গে যোগাযোগ করা হলে তৃণা জানান-সম্প্রতি একটি বিজ্ঞাপনে তাঁরা স্বামী-স্ত্রীর ভূমিকায় ছিলেন। সেই বিজ্ঞাপনের শুটিংয়ে তাঁরা আবার বিয়ে করেছেন তবে সবটাই শুটিংয়ের জন্য। সেই ভিডিয়োই ভাগ করে নিয়েছেন তাঁদের অনুরাগীদের সঙ্গে। এই বিশেষ দিনে তাঁরা শহর থেকে দূরে, রায়চকে বিবাহ-বার্ষিকী পালন করছেন।
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
সোশ্যাল মিডিয়ায় অবশ্য বেশ কয়েকটি পোস্ট করেছেন তৃণা। তিনি লেখেন-'একে অপরকে খুন না করে তিন বছরে পা রাখলাম'। দুজনের একটি রিলও পোস্ট করেছেন তাঁরা। বিশেষ দিনে লেডি লভকে কী উপহার দিলেন নীল? তৃণা জানান-'রায়চকে ঘুরতে আসার প্ল্যানটা আসলে সারপ্রাইজ ছিল। নীল প্রচুর চকোলেট দিয়েছে, আর দিয়েছেন একটি ডায়মন্ড পেনডেন্ট'। দুপুরে জমিয়ে খাওয়া দাওয়া করেছেন, আর সন্ধেবেলায় চলছে আড্ডা। শহরের কোলাহল থেকে একটু দূরে একদিন রিফ্রেশ হতে গিয়েছেন তাঁরা। সোমবার থেকে আবার ফিরবেন কাজে। তাঁদের আসন্ন ছবি 'তিলোত্তমা'-র প্রচারে সময় দিতে হবে যে।
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 
 
 
 
 
 
.