Raj-Subhashree: মন ভাল নেই রাজ-শুভশ্রীর! এদিকে 'বাবলি' র শুটিংয়ে ব্যস্ততা তুঙ্গে

ছোট্ট ইয়ালিনী আর ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর সুখী সংসার। ডিসেম্বরের প্রথমেই শুভশ্রীর কোল আলো করে এসেছে ইয়ালিনী। ছোট্ট বোনুকে দেখে প্রথম কী প্রতিক্রিয়া ছিল ইউভানের? বেবি-সিস্টার বলে ডেকে উঠেছিল ছোট্ট ইউভান। তার পর থেকে বড় দাদার মত বোনকে সামলাচ্ছে সে। তবে বর্তমানে বাবা-মায়ের মতই তাঁদের মিস করছে সে। কলকাতার শুটিংয়ে মাঝে মধ্যেই সেটে ইউভানকে দেখা যায়। কখনও বাবার মাইক হাতে নিয়ে  অ্যাকশনও বলে সে। তবে এই শুটিংয়ে সে যায় নি। তাই বারান্দায় দাঁড়িয়ে বাবা-মায়ের ফেরার অপেক্ষায় রয়েছে। কুয়াশা মাখা আকাশের  দিকে চেয়ে মনে মনেও নিশ্চয় এই  কথাই বলছে সে, 'মিস ইউ মা-বাবা, কাম ব্যাক সুন'।

Updated By: Feb 4, 2024, 03:25 PM IST
Raj-Subhashree: মন ভাল নেই রাজ-শুভশ্রীর! এদিকে 'বাবলি' র শুটিংয়ে ব্যস্ততা তুঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা-বাবা শুটিংয়ে ব্যাস্ত। তাই মন ভাল নেই ইউভানের। শীতের সকালে কুয়াশা মাখা বারান্দায় গ্রিল ধরে চেয়ে আছে বাইরের দিকে। যদিও ইউভান এখন একটু বড় হয়েছে। কারণ তার বোন এসেছে বাড়িতে। তাই এখন সে সব বোঝে। সে জানেই কাজে গিয়েছে তাঁর বাবা-মা। ইউভানের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শুভশ্রী (Subhashree Ganguly)। তিনি লেখেন 'মিসিং মাই জান'। সেখানে পাল্টা রাজ চক্রবর্তীও জানান তিনিও মিস করছেন তাঁদের আদরের ছেলেকে। 

আরও পড়ুন: Durnibar-Mohor: ‘তোর জন্য অগণিত তারার আলো’, দুর্নিবার-মোহরের সংসারে নতুন অতিথি

রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)র 'বাবলি' ছবির শুটিং চলছে উত্তরবঙ্গে। গোটা টিম নিয়ে শুটিং করছেন রাজ। প্রকৃতির বুকে মাথা রেখেই শট দিচ্ছেন আবীর-শুভশ্রীরা। ইনস্টা স্টোরিতে মাঝে মধ্যেই ভেসে উঠছে ছবি। ছবির শুটিংয়ের কিছু নেপথ্য গল্পও দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন খোদ শুভশ্রী। রাজ চক্রবর্তীর নতুন এই ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় ও সৌরসেনী মৈত্রকে। 

আরও পড়ুন:Dev: এলোমেলো চুল, ময়লা জামা, একগাল দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে?

এই ছবির মাধ্যমেই প্রথমবার জুটি বাঁধছেন শুভশ্রী এবং আবীর। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। বইয়ের চরিত্র অনুযায়ী অভিরুপের চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)কে এবং ঝুমার চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। শুটিংয়ে ব্যবহৃত একটি জিপে বাবলি লিখে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভশ্রী। মনোরম দৃশ্যে চোখ জুড়াচ্ছে সকলের।

প্রসঙ্গত দ্বিতীয়বার মা হওয়ার পর মাত্র দু মাসের বিরতি নিয়েই ফের কাজে ফিরেছেন শুভশ্রী। পয়লা ডিসেম্বর তাঁদের কোল আলো করে এসেছে ছোট্ট ইয়ালিনী। ছোট্ট বোনকে দেখেই ইউভান বেবি সিস্টার বলে ডেকে ওঠে। এর পর থেকে ওদের বন্ডিং তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন টলিউডের এই কাপল। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.