'সহবাস করতাম, তবে ও বিয়ে ভেঙে দেয়', Viv নন, তবে কার কথা বললেন Neena?

বই প্রকাশ অনুষ্ঠানে এসে করিনার কাছে অনেক গোপন কথাই ফাঁস করেছেন নীনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 14, 2021, 09:04 PM IST
'সহবাস করতাম, তবে ও বিয়ে ভেঙে দেয়', Viv নন, তবে কার কথা বললেন Neena?

নিজস্ব প্রতিবেদন : অবশেষে মুক্তি পেল নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী 'সচ কহু তো'। সোমবার বইটির প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। নাহ, স্বশরীরে নয়, ভার্চুয়ালি হাজির ছিলেন করিনা। পেঙ্গুইন ইন্ডিয়ার তরফে বইটি প্রকাশ করা হয়। বই প্রকাশ অনুষ্ঠানে এসে করিনার কাছে অনেক গোপন কথাই ফাঁস করেছেন নীনা।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম, 'ওয়ান নাইট স্ট্যান্ড', মাসাবার জন্মের কথা প্রায় অনেকেই জানেন। বর্তমানে বিবেক মেহরাকে সঙ্গে বিয়ে করে দাম্পত্য জীবন কাটালেও তাঁরা কর্মসূত্রে আলাদা শহরে থাকেন। তবে এসব কথা কমবেশি অনেকেরই জানা। এছাড়াও বই প্রকাশ অনুষ্ঠানে এসে আরও এক প্রেমের কথা প্রকাশ্যে এনেছেন। নীনা (Neena Gupta) জানিয়েছেন, জীবনে বহু বছর, তিনি প্রেমিক, স্বামী ছাড়া একাকীত্বে কাটিয়েছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neena Gupta (@neena_gupta)

নীনা (Neena Gupta) জানিয়েছেন বিবেক মেহরার আগেও তিনি এক ব্যক্তির সঙ্গে থাকতেন, তাঁকে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন, তবে শেষ মুহূর্তে ওই ব্যক্তি বিয়ে ভেঙে দেন। তবে কেন তিনি এটা করেছিলেন? সেকারণ আজও তাঁর জানা নেই বলে জানিয়েছেন নীনা গুপ্তা। নীনার কথায়, ''আমি ওদের বাড়িতেই থাকতাম, ওঁর বাবা-মাকেও শ্রদ্ধা করতাম, কিন্তু হল না। আমি কীই বা করতে পারি? বর্তমানে ওই ব্যক্তি অবশ্য সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। আমি জানি ও এই বইটা পড়বে। তবে হ্যাঁ, ওকে বিয়ে করতে পারলে ভালো লাগত।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.