অস্কারের দৌড়ে নীনা গুপ্তার 'The Last Color'

নিজের ছবি অস্কারে মনোনীত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন বিকাশ খান্না।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 3, 2020, 03:46 PM IST
অস্কারের দৌড়ে নীনা গুপ্তার 'The Last Color'

নিজস্ব প্রতিবেদন : অস্কারের (Oscar) দৌড়ে নীনা গুপ্তার (Nina Gupta) ছবি The Last Color। যেটি কিনা সেলিব্রিটি শেফ বিকাশ খান্নার প্রথম পরিচালত ছবি। নীনা গুপ্তা পরিচালিত জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই ছবি ৩৪৪টি ফিচার ফিল্মের মধ্যে সেরার তালিকায় মনোনীত হয়েছে। নিজের ছবি অস্কারে মনোনীত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন বিকাশ খান্না।

 'দ্যা লাস্ট কালার'-এর অস্কারে মনোনীত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরিচালক বিকাশ খান্না লেখেন, ''২০২০ শুরুটা মন্দ হল না। ঈশ্বরকে ধন্যবাদ। আমার হৃদয় থেকে বানানো ছবি 'দ্যা লাস্ট কালার'। অস্কার, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে ৩৪৪ টি ছবির মধ্যে সেরা ছবির তালিকায় ''

আরও পড়ুন-অনুরাধা পোডওয়ালই তাঁর মা কেরলের মহিলার দাবি নিয়ে মুখ খুললেন গায়িকা অনুরাধা

ইনস্টাগ্রামে বিকাশ গুপ্তা 'THE POWER OF PINK' শেফ হয়ে কেউ এধরনের রিস্ক নেয় না, কিছু অন্যধরনের শৈল্পিক কিছু করার ঝঁকি নিয়েছিলাম। আমার অন্তর থেকে কেউ এই ছবিটা বানাতে বলেছিল, তার জন্যই হয়ত ২০২০-র সেরা ফিচার ফিল্মের তালিকায় ঢুকে পড়ল 'THE LAST COLOR'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বিকাশ খান্নার টুইটের উত্তরে নীনা গুপ্তা লিখেছেন, ''বিশ্বাসই হচ্ছে না, আমি ভীষণ খুশি।''

প্রসঙ্গত, The Last Color ছবিটি বারাণসীর প্রেক্ষাপটে তৈরি। যার কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা। ছবির গল্প এগিয়েছেন ৭০ বছরের এক বিধবাকে নূর এবং গৃহহূন ৯ বছর বয়সী একটি মেয়েকে ঘিরে যে কিনা ফুল বিক্রি করে। ছবিটি ইতিমধ্যেই ডালাস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। প্রদর্শিত হয়েছে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালেও।

প্রসঙ্গত, অস্কারের দৌড়ে আগেই বাদ পড়েছে জোয়া আখতার পরিচালিত 'গলি বয়' ছবিটি। তবে 'গলি বয়' বাদ পড়ার পর নতুন করে ফের একবার আশার আলো দেখাচ্ছে THE LAST COLOR।

আরও পড়ুন-অমৃতা সিং চালাচ্ছেন ওয়াটার স্কুটার, পিছনে বসে সারা, ভাইরাল ভিডিয়ো