O Haseena Zulfon Wali : বয়স শুধুই সংখ্যা, গাড়ির উপর উঠে রণবীরের মায়ের উদ্দাম নাচ, দেখুন ভিডিও

 গাড়ির উপর উঠে জমিয়ে নাচছেন বৌমা নীতু কাপুর, সঙ্গী কোরিওগ্রাফার মারজি পেস্টনজি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2022, 10:24 PM IST
O Haseena Zulfon Wali : বয়স শুধুই সংখ্যা, গাড়ির উপর উঠে রণবীরের মায়ের উদ্দাম নাচ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ব্যাকগ্রাউন্ডে বাজছে শাম্মি কাপুর (Shammi Kapoor)-এর 'ও হাসিনা জুলফো ওয়ালী জানে জাঁহা' গানটি। আর সেই গানের সঙ্গে গাড়ির উপর উঠে জমিয়ে নাচছেন বৌমা নীতু কাপুর। সঙ্গী কোরিওগ্রাফার মারজি পেস্টনজি। এই বয়সে এসেও নীতু কাপুরের এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ দর্শকরা। 

বহু বছর পর 'যুগ যুগ জিও' ছবির হাত ধরে পর্দায় ফিরছেন নীতু কাপুর। সেই ছবির প্রচারের পাশাপাশি রিয়্যালিটি শো 'ডান্স দিওয়ানে'-তে বিচারক হিসাবেও দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি সেই শোটিই জমে উঠেছিল নীতু কাপুরের নাচে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে 'ও হাসিনা জুলফো ওয়ালী' গানে নীতুর সেই নাচের দৃশ্য।

আরও পড়ুন-পিতৃদিবসে বাবাকে নিয়ে স্মৃতিমেদুর মিমি, নুসরত, শ্রাবন্তীরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

ছড়িয়ে পড়া এই ভিডিওর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ কেউ আবার নীতু কাপুরকে ট্রোল করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ''পর পুরুষের সঙ্গে আপনাকে নাচতে দেখে অদ্ভুত লাগছে, ঋষি কাপুরজি এখন কী ভাবছেন? অ্যাক্টিভ থাকা ভালো, তবে পর পুরুষের সঙ্গে নাচাটা একেবারেই ঠিক নয়।'' কেউ আবার লিখেছেন, ''নীতু সিং আপনার প্রতি ঘৃণা হচ্ছে। ঋষিজি চলে যাওয়ার পর আপনি একটু বেশিই অ্যক্টিভ হয়ে পড়েছেন।'' কারোর কথায়, ''ঋষিজি যখন ছিলেন, তখন একটু বেশিই সংস্কারী হওয়ার ভাব করতেন। আর ঋষিজির মৃত্যুর পর মনে হচ্ছে উনি এর জন্যই অপেক্ষা করছিলেন।'' তবে আবার এমন অনেক নেটিজেনই রয়েছেন, যাঁরা নীতু কাপুরের সমর্থনে এগিয়ে এসেছেন। এধরনের সমালোচনার জবাব দিয়ে লিখেছেন, ''চিন্তা ভাবনা বদলান। ৬০ বছর হয়ে গেছে, তার উপর বিধবা, তাই বাড়িতে নিজেকে বন্ধ করে রাখুন, এই ভাবনাটা বদলানোর ভীষণ প্রয়োজন।'' কারোর কথায়, "কখনও কখনও কেউ তাঁদের উদ্বেগ এবং বিষণ্ণতা ভুলে যাওয়ার জন্য অনেক কিছু করেন... তাই দয়া করে বিচার করবেন না। আমরা জানি না উনি কী ধরনের মানসিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন"। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "পাকা পাঞ্জাবি কুড়ি! ঋষি কাপুর তাঁর এই মনোভাবটাই পছন্দ করতেন"।

আরও পড়ুন-মেয়েকে নিয়ে সটান পার্ক স্ট্রিটে করিশ্মা, ঢুকে পড়লেন ঐতিহ্যবাহী রেস্তোরাঁয়

নীতু কাপুর যে 'ও হাসিনা জুলফো ওয়ালী গানটির সঙ্গে নেচেছেন সেটি শাম্মি কাপুরের অন্যতম হিট ছবি  'তিসরি মঞ্জিল'-এর সুপারহিট গান। ছবিতে এই গানে শাম্মি কাপুরের সঙ্গে হেলেনকে নাচতে দেখা গিয়েছিল। প্রসঙ্গত, শাম্মি কাপুর আবার নীতু কাপুরের খুড়শ্বশুর হন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.