ছোট অঙ্গদের সঙ্গে বিয়ে নিয়ে কুকথার মুখে Neha, মুখ খুললেন অভিনেত্রী

ভিডিয়ো শেয়ার করে সেই কথা জানান নেহা ধুপিয়া 

Updated By: Feb 13, 2021, 06:30 PM IST
ছোট অঙ্গদের সঙ্গে বিয়ে নিয়ে কুকথার মুখে Neha, মুখ খুললেন অভিনেত্রী
অঙ্গদের সঙ্গে নেহা

নিজস্ব প্রতিবেদন: অঙ্গদ বেদীর সঙ্গে চুপিসাড়ে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া। ২০১৮ সালে দিল্লির একটি গুরুদ্বারে বসে নেহা, অঙ্গদের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে নেহা, অঙ্গদের বিয়ের আসর বসলেও, ছোট পরিসরেও অব্যাহত ছিল গুঞ্জন। এত দেরিতে কেন বিয়ের পিঁড়িতে বসছেন নেহা? অঙ্গদের চেয়ে কি নেহা বয়সে ছোট? বিয়ে করতে বসে এমন সব ফিসফাঁস যখন নেহার কানে আসে, তখন তিনি কার্যত ভেঙে পড়েন। তা সত্ত্বেও মন শক্ত করেই ছিলেন। কারও কোনও কথাতেই তিনি ভেঙে পড়বেন না বলে সিদ্ধান্ত নেন নেহা ধুপিয়া। ওই সময় অঙ্গদ বেদীকে তিনি পাশে পেয়েছিলেন সমানভবে। সেই কারণে অনেক কথা শুনেও শেষ পর্যন্ত হাসি মুখেই অঙ্গদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে সংসার শুরু করেন নেহা ধুপিয়া।

বিয়ের আড়াই বছর পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নেহা ধুপিয়া। নেহা বলেন, অঙ্গদ তাঁর চেয়ে বয়সে ছোট বলে অনেক কথা শুনতে হয়েছে তাঁকে। তা সত্ত্বেও কোনও কিছুতে ভেঙে পড়েননি তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন নেহা ধুপিয়া। সেখানেই জীবনের এই তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন বলিউডের এই মডেল অভিনেত্রী।

আরও পড়ুন : বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত অঙ্গদ বেদীর সঙ্গে বিয়ের পরপরই নেহা অন্তঃসত্ত্বা বলে জানানো হয়। নেহা মা হতে চলেছেন, ওই খবর প্রকাশ পাওয়ার পরও ফের একদফা জল্পনা শুরু হয়। আগে থেকেই কি অন্তঃসত্ত্বা ছিলেন বলিউড অভিনেত্রী? সেই কারণেই অঙ্গদের সঙ্গে তিনি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলে প্রশ্ন তোলা হয়। জোরদার জল্পনার জেরে শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলতে বাধ্য হন অঙ্গদ বেদী। নেহার সঙ্গে বিয়ের পর তিনি কোনও অযথা প্রশ্নের উত্তর দেবেন না। পাশাপাশি তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন এভাবে প্রশ্ন করা না হয় বলেও স্পষ্ট জানিয়ে দেন অঙ্গদ বেদী।

আরও পড়ুন : 'একা পড়ে রয়েছি', Rajiv-র মৃত্যুর পর অসহায় রণধীর কাপুর

তবে এই প্রথম নয়, এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরা, সুস্মিতা সেনের মতো একাধিক তারকা বয়স নিয়ে আক্রমণের মুখে পড়েছেন। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের পরপরই বয়স নিয়ে জোরদার আক্রমণের মুখে পড়েন পিগি। মালাইকা এবং অর্জুন কাপুরকেও সমালোচকদের তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়। যদিও তাঁরা এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করেননি।