দুবাইতে গিয়েছেন মধুচন্দ্রিমায়, ভাইরাল নেহা-রোহনপ্রীতের একের পর এক ভিডিয়ো

মুম্বইতে ফেরার পরপরই দুবাইতে উড়ে যান নেহা কক্কর, রোহনপ্রীত সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 10, 2020, 05:22 PM IST
দুবাইতে গিয়েছেন মধুচন্দ্রিমায়, ভাইরাল নেহা-রোহনপ্রীতের একের পর এক ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারায় বসে নেহা এবং রোহনপ্রীতের বিয়ের আসর। বিয়ের পর দিল্লিতেই বসে তাঁদের প্রথম রিসেপশন। এরপর পঞ্জাবে বসে নেহা এবং রোহনপ্রীত সিংয়ের দ্বিতীয় রিসেপশনের আসর।

দিল্লি এবং পঞ্জাবে রিসেপশনের পর মুম্বইতে ফেরেন বলিউডের জনপ্রিয় গায়িকা। যদিও মুম্বইতে ফেরার পরপরই দুবাইতে মধুচন্দ্রিমার জন্য উড়ে যান তাঁরা। দুবাইতে মধুচন্দ্রিমায় গিয়ে সেখান থেকে একের পর এক ভিডিয়ো প্রকাশ্যে আসে তাঁদের।

আরও পড়ুন : ​দীপিকা, সারা, অর্জুনদের বিরুদ্ধে মাদক যোগের অভিযোগ, মুখ খুললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

দুবাইতে একটি বিলাসবহুল গাড়িতে বসে সম্প্রতি নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের কয়েকটি ভিডিয়ো সামনে আসে। যা প্রকাশ্যে আসার পরপরই হু হু করে ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর আদিত্য নারায়ণের সঙ্গে নেহার সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়। পরে জানা যায়, রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার জন্যই ওই গল্প সাজানো হয়। ওই ঘটনার পরই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান নেহা কক্কর। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর কয়েকদিনের মধ্যেই তাঁর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা। যা নিয়ে কম সমালোচনা হয়নি। কয়েক মাসের সম্পর্কের মধ্যে নেহা কীভাবে রোহনের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিলেন বলে প্রশ্ন তোলেন আদিত্য নারায়ণও। এমনকী, নেহা কক্কর কোনও বাচ্চা মেয়ে নন বলেও মন্তব্য করতে শোনা যায় আদিত্য নারায়ণকে। যা নিয়ে নেহা কক্কর অবশ্য প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

অন্যদিকে নেহার বিয়ের খবর শুনে তাঁকে অভিনন্দন জানান গায়িকার প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি।