Neha Kakkar Separation: বিচ্ছেদের পথে নেহা-রোহনপ্রীত? গায়িকার শেষ পোস্ট জল্পনায় সিলমোহর?

Neha Kakkar-Rohanpreet Divorce:  ইন্ডাস্ট্রির অন্দরে কান শোনা যাচ্ছে নেহা ও রোহনপ্রীতের বিচ্ছেদের গুঞ্জন, এর মাঝেই নেহার পোস্ট জল্পনাকেই উসকে দিল ফের। ২০২০ সালের ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন সংগীত জগতের দুই তারকা।

Updated By: Jun 9, 2023, 12:53 PM IST
Neha Kakkar Separation: বিচ্ছেদের পথে নেহা-রোহনপ্রীত? গায়িকার শেষ পোস্ট জল্পনায় সিলমোহর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই নেহা কক্কর(Neha Kakkar) ও রোহনপ্রীত সিংয়ের(Rohanpreet Singh) বিচ্ছেদের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। এই সপ্তাহের শুরুতেই নিজের ৩৫তম জন্মদিন পালন করলেন নেহা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন গায়িকা। নেহা জানিয়েছেন, জন্মদিনটা তিনি কাটান তাঁর বাবা-মা, বান্ধবী ও বোন সোনু কক্করের সঙ্গে। তবে কোথায় রোহনপ্রীত? নেহার ছবিতে বা পোস্টে কোথাও রোহনপ্রীতকে দেখা যায়নি।

আরও পড়ুন- Ritwick Chakraborty: ‘কাজের দুনিয়ায় খুব ভিড়, জায়গা-সুযোগ দুইয়েরই অভাব!’ চাকরির খোঁজে ঋত্বিক?

নেহার প্রথম পোস্টে বাবা-মায়ের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা যায় গায়িকাকে। ‘এই ভাবেই আমার জন্মদিনের শুরু। মধ্যরাত ১২ টায়’, ক্যাপশনে লেখেন গায়িকা। পাশাপাশি নিজের বাড়িতেও জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করেন গায়িকা। আরেকটি পোস্টে নেহাকে দেখা যায় তাঁর বন্ধুদের সঙ্গে। নেহাকে তাঁর বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা গেছে এবং তিনি জানিয়েছেন যে তাঁরা স্ন্যাক্স, স্যান্ডউইচ এবং অবশ্যই চায়ের সঙ্গে একটি টি-পার্টি করেছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar)

তিনি বলেন, "আমার জন্মদিনের শুরুটা খুব ভালো হয়েছে। আমি খুব খুশি হয়েছি।" অন্য একটি ছবিতে নেহা লেখেন, ‘এবার জন্মদিনে আমার বাড়িতে চায়ের পার্টি....কী দারুণ দিন’। একদিকে নেহা যেমন জন্মদিন কাটালেন বন্ধু ও পরিবারের সঙ্গে, সেরকমই জন্মদিনে দেখা নেই রোহনপ্রীতের। রোহনপ্রীত নেহাকে শুভেচ্ছা জানিয়ে জন্মদিনের কোনও পোস্টও শেয়ার করেননি। এই কারণেই নেহার ভক্তরা, অনেকে নেহাকে রোহনপ্রীতের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করেছেন। তাহলে কী সত্যিই বিচ্ছেদের পথে নেহা রোহনপ্রীত?

আরও পড়ুন- Coromandel Express Accident: করমন্ডল ট্রেন দুঘর্টনাগ্রস্তদের পাশে সোনু সুদ, চালু হেল্পলাইন নম্বর...

কোথায় রোহনপ্রীত?  এই প্রশ্নেই সরগরম নেটপাড়া। কারণ জন্মদিন শুধু নয়, সমস্ত অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় নেহা ও রোহনপ্রীতকে। একসঙ্গেই তাঁরা সেলিব্রেট করেন জীবনের ছোট বড় সব উৎসব অনুষ্ঠান। এক ভক্ত রোহনপ্রীতকে প্রশ্ন করেন, ‘আপনি কি নেহার জন্মদিন ভুলে গেছেন? কারণ ওঁর জন্মদিনে একটাও পোস্ট করেননি।’ কেউ আবার লিখেছেন, ‘আপনাদের মধ্যে সব ঠিক আছে তো?’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar)

চন্ডীগড়ে প্রথমবার একে অপরকে দেখেছিলেন রোহনপ্রীত ও নেহা। একটি রিয়ালিটি শো জিতেছিলেন সংগীতশিল্পী রোহনপ্রীত, সেই শোয়ের বিচারকের আসনে ছিলেন নেহা। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন। এরপর ২০২০ সালের ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন সংগীত জগতের দুই তারকা। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন, সম্প্রতি নেহার জন্মদিনে তাঁর অনুপস্থিতি এই জল্পনাকেই উসকে দিল ফের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.