Coromandel Express Accident: করমন্ডল ট্রেন দুঘর্টনাগ্রস্তদের পাশে সোনু সুদ, চালু হেল্পলাইন নম্বর...

Sonu Sood: মাঝে কেটে গেছে কয়েকটা দিন, তবে এখনও শুক্রবারের ট্রেন দুর্ঘটনা ভোলা অসম্ভব। ইতোমধ্যেই মৃতের সংখ্যা প্রায় ৩০০, আহত সংখ্যা ১০০০-এর কাছাকাছি। আতঙ্কিত গোটা দেশ। এবার দুর্ঘটনাগ্রস্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা সোনু সুদ।

Updated By: Jun 8, 2023, 08:05 PM IST
Coromandel Express Accident: করমন্ডল ট্রেন দুঘর্টনাগ্রস্তদের পাশে সোনু সুদ, চালু হেল্পলাইন নম্বর...

Coromandel Express Accident, Sonu Sood, Balasore, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বালেশ্বরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। কিছু সময়ের মধ্যেই আহত যাত্রীদের উদ্ধার করতে নেমেছেন স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে উদ্ধারকারী দল। এই ঘটনায় আতঙ্কিত গোটা দেশ। মৃতের সংখ্যা প্রায় ৩০০, আহত সংখ্যা ১০০০-এর কাছাকাছি। সরকার থেকে শুরু করে একাধিক সংস্থা পাশে দাঁড়িয়েছে আহত ও নিহতের পরিবারের পাশে। এবার দুর্ঘটনাগ্রস্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা সোনু সুদ।

আরও পড়ুন- Sunerah Binte Kamal: ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো, সমালোচনায় জর্জরিত সুনেরাহ বিদায় নিলেন ফেসবুক থেকে...

সম্প্রতি ইন্স্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। যেখানে তিনি ক্ষতিগ্রস্থ মানুষ  ও তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন। করোনার সময় পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা। তবে সেখানেই শেষ নয়, এরপর থেকে দেশের বিভিন্ন সমস্যায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। অভিনেতা জানান, তাঁর টিম ইতোমধ্যেই সক্রিয়ভাবে ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের জন্য কর্মসংস্থানের খোঁজ করছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর যাতে আর্থিকভাবে স্বচ্ছল হতে পারে তারও চেষ্টা করা হচ্ছে।

সোনু সুদ সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্যমে জানান, তাঁরা একটি হেল্পলাইন নম্বর চালু করেছেন। নম্বরটি হল 9967567520, এই নম্বরে মেসেজ করলেই তাঁর টিম যোগাযোগ করবে। প্রয়োজনমতো তাঁর টিম সাহায্য করবে। ক্ষতিগ্রস্ত পরিবারের শিশুদের শিক্ষার কথা বলেন। এই মর্মান্তিক ঘটনা যাতে শিশুগুলোর জীবন ও ভবিষ্যত নষ্ট করতে না পারে সেই চেষ্টা তিনি করছেন।সোনু বলেন, “আমরা খুঁজে বের করার চেষ্টা করছি যে ওড়িশা ট্রেন দুর্ঘটনায় কোন পরিবারগুলি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। কিছু লোক তাদের প্রিয়জনকে হারিয়েছে, অন্যরা গুরুতর আহত হয়েছে এবং তারা জানে না কিভাবে এই শোক কাটিয়ে উঠতে হবে।” 

আরও পড়ুন- Sunny Leone Photo: মলদ্বীপে বিকিনি পরে রোদ পোহাচ্ছেন সানি, পারদ চড়ছে নেটপাড়ার...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

শুক্রবার এই ভয়াবহ দুর্ঘটনার পরেই বিপর্যস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে শোকপ্রকাশ করেছিলেন বলিউড থেকে টলিউডের একাধিক সেলিব্রেটি। এই তালিকায় রয়েছেন সলমান খান, অক্ষয় কুমার, জুনিয়র এনটিআর, অজয় দেভগন, শ্রেয়া ঘোষাল, পরিণীত চোপড়া, বিবেক অগ্নিহোত্রী, জিত, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.