Neha Kakkar vs Falguni Pathak : ঘৃণার বদলে ভালোবাসা, ফাল্গুনীকে 'কিংবদন্তি' তকমা নেহার!

 'ও সজনা' মুক্তি পেতেই গানটি তীব্র সমালোচনার মুখে পড়ে। সেই গান নিয়ে নেট নাগরিকদের কিছু মন্তব্য ইনস্টাস্টোরিতে শেয়ার করেন খোদ ফাল্গুনীও। এখানেই শেষ নয়, একপ্রকার নেহার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফাল্গনী বলে বসেন, 'আমার ইচ্ছা করছে ওঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে। এবং সেটা করতে পারলে খুশি হতাম। তবে এই গানের সত্ত্ব আমার নয়, তাই এটা করতে পারছি না।' ফাল্গুনী এও জানিয়েছিলেন, তাঁর গানটি নতুন করে তৈরি করার আগে নির্মাতারা তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। আর নেট নাগরিকরা নেহা-ফাল্গুনীর বিরোধ নিয়ে চর্চা শুরু করে দেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2022, 08:49 PM IST
Neha Kakkar vs Falguni Pathak : ঘৃণার বদলে ভালোবাসা, ফাল্গুনীকে 'কিংবদন্তি' তকমা নেহার!

Neha Kakkar vs Falguni Pathak, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশকিছুদিন ধরেই ট্রেন্ডিংয়ে রয়েছেন ফাল্গুনী পাঠক-নেহা কক্কর। আর এটা শুরু হয় নেহা কক্করের মিউজিক ভিডিয়ো 'ও সজনা' মুক্তি পাওয়ার পর থেকে। যেটা ১৯৯৯-এ মুক্তি পাওয়া ফাল্গুনী পাঠকের 'ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই' গানের রিমেক। 'ও সজনা' মুক্তি পেতেই গানটি তীব্র সমালোচনার মুখে পড়ে। সেই গান নিয়ে নেট নাগরিকদের কিছু মন্তব্য ইনস্টাস্টোরিতে শেয়ার করেন খোদ ফাল্গুনীও। এখানেই শেষ নয়, একপ্রকার নেহার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফাল্গনী বলে বসেন, 'আমার ইচ্ছা করছে ওঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে। এবং সেটা করতে পারলে খুশি হতাম। তবে এই গানের সত্ত্ব আমার নয়, তাই এটা করতে পারছি না।' ফাল্গুনী এও জানিয়েছিলেন, তাঁর গানটি নতুন করে তৈরি করার আগে নির্মাতারা তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। আর নেট নাগরিকরা নেহা-ফাল্গুনীর বিরোধ নিয়ে চর্চা শুরু করে দেন। 

সে তো না হয় হল। তবে হঠাৎ-ই যুদ্ধাং দেহি আবহটা বদলে দিলেন নেহা কক্কর। 'ইন্ডিয়ান আইডল'-এর নবরাত্রি স্পেশাল এপিসোডে ফাগ্লুনী পাঠককে 'কিংবদন্তি' বলে সম্বোধন করে আমন্ত্রণ জানালেন নেহা। প্রসঙ্গত 'ইন্ডিয়ান আইডল' বিচারক হিসাবে রয়েছেন নেহা কক্কর। তাঁকে বলতে শোনা গেল, 'আজ খুবই ভালো দিন, আর এই দিনের শুরু আমি মাতারানির নাম নিয়ে করব, তার থেকে ভালো কিছু হতে পারে না। আমাদের সঙ্গে রয়েছেন লেজেন্ডারি ফাল্গুনী ম্যাম।' এখানেই শেষ নয়, ফাল্গুনী পাঠকের গাওয়া গানে ডান্ডিয়া খেললেন নেহা।

আরও পড়ুন- 'ইচ্ছা করছে ওঁর বিরুদ্ধে মামলা করি', নেহার উপর চটলেন ফাগ্লুনী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-কনের সাজে অপেক্ষায় দেবলীনা, বিয়ের রাতে আসেনি বর, পাশে ছিলেন তথাগত...

যাঁরা তাঁর বিরুদ্ধে ঘৃণা পোষণ করেছেন, তাঁদের উদ্দেশ্যে বলেন, 'যাঁরা আমাকে আক্রমণ করছেন, আমার দিন নষ্ট করে দেবে ভাবছেন, তাঁদেরকে বলি, আমি ঈশ্বরের সন্তান, তাই আমি সবসময়ই খুশি থাকি, ঈশ্বর আমায় সর্বদা খুশি রাখেন।' ইনস্টা স্টোরিতে নেহা লেখেন, 'যাঁরা আমার আনন্দ, সফলতা দেখতে পারছেন না, তাঁদের জন্য আমি দুঃখিত। বেচারা। আমি তাঁদের বলব, খারাপ কমেন্ট করতে থাকুন, আমি সেগুলি মুছে দেব না। কারণ, সবাই জানেন আসলে নেহা কক্কর কেমন।' এদিকে কিছু নেটনাগরিকের দাবি, নিজের গান হিট করাতে মিথ্যা ঝগড়া সাজানো হয়েছে। কারোর দাবি, নেহার উচিত গানের রয়্যালটি ফাল্গুনী ম্যামকে দেওয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.