রোহনপ্রীতের কথায় হু হু করে কাঁদলেন Neha Kakkar, ভাইরাল ভিডিয়ো

রোহনপ্রীতের পাশে বসে, স্বামীর হাত ধরে কেঁদে ফেলেন বলিউডের রিমেক কুইন। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 7, 2021, 01:52 PM IST
রোহনপ্রীতের কথায় হু হু করে কাঁদলেন Neha Kakkar, ভাইরাল ভিডিয়ো
নেহা, রোহন

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের পর কয়েকদিন কাটতে না কাটতেই এবার কেঁদে ফেললেন নেহা কক্কর। রোহনপ্রীতের পাশে বসে, স্বামীর হাত ধরে কেঁদে ফেলেন বলিউডের রিমেক কুইন। যে ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন নেহা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হন নেহা কক্কর (Neha Kakkar) এবং রোহনপ্রীত সিং। সেখানে ওই রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির প্রতিযোগী প্রশ্ন করে বসেন, রোহনের সঙ্গে কীভাবে পরিচয় হয় নেহার? যা শুনে স্ত্রীকে কথা বলতেই দেননি রোহনপ্রীত সিং। তিনি বলেন, নেহু দ্য বিয়ে নামে ওই অ্যালবামে গানের জন্য তাঁর কছে প্রস্তাব আসে। যা শুনে ততক্ষণাৎ হ্যাঁ করে দেন তিনি। এরপরই নেহার সামনে হাজির হন তিনি। নেহা যেমন নেহু দ্য বিয়া-র কথা লিখেছিলেন, তেমনি তাঁর ভাগ্যও লিখে দেন বলে মন্তব্য করেন রোহন (Rohanpreet Singh)। পাশাপাশি তাঁর জীবন পুরো পলটে দিয়েছেন নেহা কক্কর। ঈশ্বরের সন্তান হলেন নেহা। তিনি যাঁর মাথায় হাত দেন, তাঁর জীবন পালটে যায় বলেও মন্তব্য করতে শোনা যায় রোহনপ্রীত সিংকে।

আরও পড়ুন : বেআইনি কাজ? Sonu Sood এর বিরুদ্ধে দায়ের অভিযোগ

রোহন যখন ওই ধরনের মন্তব্য করছেন, তখন চোখে জল এসে যায় নেহা কক্করের। প্রকাশ্যেই কেঁদে ফেলেন তিনি। বিয়ের আগে থেকে রোহন যেভাবে তাঁকে আগলে রাখেন, ভালবাসেন, সেই কথা মনে করেই কাঁদতে শুরু করেন গায়িকা।

আরও পড়ুন : টেনে-হিঁচড়ে নিয়ে মডেলকে ধর্ষণ, মুখ খুললে ভিডিয়ো ভাইরালের হুমকি

প্রসঙ্গত নেহু দ্য বিয়া-র সেটে গিয়ে পরিচয় হয় রোহনপ্রীত সিং এবং নেহা কক্করের। মাত্র কয়েকদিনের পরিচয়ে নেহা কীভাবে বিয়ের সিদ্ধান্ত নিলেন বলে প্রশ্ন তোলেন আদিত্য় নারায়ণ (Aditya Narayan)। যা শুনে অবশ্য পালটা কোনও মন্তব্য করেননি নেহা কক্কর।