Triptii Dimri: 'এত নোংরা কী করে হয়ে গেলে, এত নীচে নামলে কী করে!', তৃপ্তির কামঘন নাচে চোখ কপালে ভক্তদের...

Triptii Dimri: তৃপ্তি তাঁর তুখর অভিনয় দক্ষতাকে ভুলে গিয়েছেন। এখন তিনি কেবল বাণিজ্যিক ছবিতে এই ধরণের নাচ নেচে বেড়াচ্ছেন। 

Updated By: Sep 24, 2024, 06:13 PM IST
Triptii Dimri: 'এত নোংরা কী করে হয়ে গেলে, এত নীচে নামলে কী করে!', তৃপ্তির কামঘন নাচে চোখ কপালে ভক্তদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যানিমালের পর রাতারাতি জনপ্রিয়তার শিখরে উঠে গিয়েছিলেন তৃপ্তি। তারপর একের পর এক ছবির অফার আসতে  শুরু করে অভিনেত্রীর কাছে। কিন্তু এবার তৃপ্তির সেই জনপ্রিয়তায় ঘনালো কালো মেঘ।

অক্টোবরেই মুক্তি পেতে চলেছে তৃপ্তি দিমরির আসন্ন ছবি 'ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো'। এতে প্রথমবার রাজকুমার রাও-এর সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির একটি গান 'মেরে মেহবুব'। নেটপাড়ায় গানটি ট্রেন্ডে আসার পরই শুরু সমালোচনা। একাধিক নেটিজেনের মতে, গানটিতে তৃপ্তির নাচের ভঙ্গিমা নাকি লজ্জাজনক।

গানটির বেশ কয়েকটি ক্লিপ, যেটিতে রাজকুমার রাওকেও রয়েছে, ইতোমধ্যেই সেটি ভাইরাল। একটি দৃশ্যে তৃপ্তিকে শুয়ে পড়ে নাচতে দেখা গিয়েছে। বিশেষ করে ওই দৃশ্যটিই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এমনকি নেটিজেনরা কোরিওগ্রাফার গণেশ আচার্যকেও বাদ দেয়নি। তাঁর কোরিওগ্রাফিকেও তীব্র নিন্দা করেছে। 

আরও পড়ুন:Pathan 2: শুরুতেই বেরিয়ে গেছেন পরিচালক, পাঠান-২ নিয়ে কি বিরাট নাজেহাল বাদশা? বড় আপডেট...

নেটিজেনদের দাবি, তৃপ্তি নাকি বুলবুল, কালা ছবিতে করা তাঁর তুখর অভিনয় দক্ষতাকে ভুলে গিয়েছেন। এখন তিনি কেবল বাণিজ্যিক ছবিতে এই ধরণের নাচ নেচে বেড়াচ্ছেন। একজন লেখেন, 'লায়লা মজনু, কালা, বুলবুল থেকে নেমে শেষ পর্যন্ত এখানে দাঁড়াতে হল? তাঁর এই অধঃপতন মেনে যাওয়া যাচ্ছে না।'

অন্য একজন লেখেন, 'কোরিওগ্রাফারকে জেলে রাখা দরকার।' আবার একজন লেখেন, 'দেখার সময় খুবই অস্বস্তিকর বোধ হচ্ছে। তিনি এই ধরণের চরিত্রের জন্য নয়।' একজন লেখেন, 'এটি নোংরামি।'

কিছুদিন আগেই তৃপ্তি গানের কিছু স্টিল শেয়ার করেছিলেন। ক্যাপশনে লেখেন, 'কিছু ধামাকাদার শীঘ্রই আসতে চলেছে। একটু তো তরপাতেই হবে।'

প্রসঙ্গত, 'ভিকি অর বিদ্যা কা ওহ ওয়ালা' ছবিটি ৯০ এর দশকে সেটে তৈরি করা হয়েছে। এবং এটি একটি সদ্য বিবাহিত দম্পতির গল্প বলে। যাদের সেক্স টেপ চুরি হয়ে যাওয়ার পর তাদের জীবন পালটে হয়ে যায়। ছবিতে আরও অভিনয় করেছেন মল্লিকা শেরাওয়াত, বিজয় রাজ, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া এবং অন্যান্যরা। ছবিটি বড় পর্দায় ১১ অক্টোবর মুক্তি পাবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.