Web Series: গোয়েন্দা গল্প নয়, গোয়েন্দার গল্প নিয়ে নয়া ওয়েবসিরিজ ‘অবনী সেনের ৭নং কেস’

Web Series: ছবির পরিচালক নীল নওয়াজ বলেন, "অবনী সেন এর ৭নং কেস যতটা না গোয়েন্দা গল্প, তার থেকে অনেক বেশি গোয়েন্দার গল্প!রেডিমেড হিরো গোয়েন্দা তো অনেক দেখলাম, এবার নাহয় একটা গোয়েন্দার তৈরি হওয়ার জার্নিটা দেখি!"

Updated By: Jan 24, 2023, 09:09 PM IST
Web Series: গোয়েন্দা গল্প নয়, গোয়েন্দার গল্প নিয়ে নয়া ওয়েবসিরিজ ‘অবনী সেনের ৭নং কেস’

Web Series, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একঝাঁক তারকা নিয়ে এবার ওয়েব সিরিজে নতুন ডিটেকটিভ গল্প। ওয়েব সিরিজের নাম "অবনী সেনের ৭নং কেস"। ইতমধ্যে কলকাতায় শুটিং শেষ হয়েছে।ওয়েব সিরিজ এর মুখ্য চরিত্রে দেখা যাবে দেবপ্রিয় মুখোপাধ্যায়,যুধাজিৎ সরকার, বিবৃতি চ্যাটার্জি, সুব্রত গুহ রায়, সৌম্য মজুমদার, কৌশিক গোস্বামী, দিশা ভট্টাচার্য, সুস্মিতা রায় এবং রজতাভ দত্তকে। ছবির পরিচালক নীল নওয়াজ বলেন, "অবনী সেন এর ৭নং কেস যতটা না গোয়েন্দা গল্প, তার থেকে অনেক বেশি গোয়েন্দার গল্প!রেডিমেড হিরো গোয়েন্দা তো অনেক দেখলাম, এবার নাহয় একটা গোয়েন্দার তৈরি হওয়ার জার্নিটা দেখি!"

আরও পড়ুন- Oscars 2023: অস্কারের শেষ দৌড়ে বাঙালি পরিচালকের ডকু ফিচার, রয়েছে RRR-র গান ‘নাটু নাটু'

পূর্বসূরিদের লিগাসি মেনে চলতে গিয়ে হোচট খাওয়াটা কোনও নতুন কথা নয়। অন্তত আমাদের মধ্যবিত্ত সমাজে। নয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারীও এড়িয়ে যেতে পারেনি দক্ষিণারঞ্জনের তদন্তকে। কিন্তু এই গল্প দক্ষিণারঞ্জনের নয়। এটা অবনীর গল্প। অবনী সেন। দক্ষিণারঞ্জনের সুপুত্র কখনোই তার যোগ্য উত্তরসূরি হতে পারেনি। কিন্তু ছোটবেলায় অবনী যখন তার ঠাকুমার কাছে দক্ষিণারঞ্জনের রোমাঞ্চকর সব গল্প শুনত, তখনই তার মাথায় গোয়েন্দা হবার ভূত জাঁকিয়ে বসে। বাবার নাম ভাঙিয়ে ৬ টা কেসও সে পায়। কিন্তু কর্মদক্ষতা ও তীক্ষ্ণ বুদ্ধির অভাবে কোনো কেসই সে সমাধান করতে পারেনি। অগত্যা কেস পাওয়া বন্ধ। এখন তাকে সবাই ডিটেকটিভ নয়, ডিফেকটিভ নামে বেশি ডাকে। এই সিরিজের প্রথম সিজন শুরু হয় এখানেই।

আরও পড়ুন- Swastika-Mir: স্বস্তিকায় মুগ্ধ মীর, ‘ভালোবাসার মানুষের স্বপ্নপূরণের দিনে’ কালীঘাটে অভিনেত্রী...

অবনীর অন্তিম পরিণতি দেখতে চোখ রাখতে হবে "অবনী সেনের ৭নং কেস"-এ। সিরিজটির নির্মাণে লেখক পরিচালক নীল নওয়াজের সঙ্গে ক্রিয়েটর টিমের দায়িত্বে আছেন অ্যাসোসিয়েট ডিরেক্টর আহেরি মুখার্জি এবং সিনেমাটোগ্রাফার সাগ্নিক। শীঘ্রই সিরিজ এর পোস্টার এবং রিলিজ ডেট সামনে আসবে বলে জানান নির্মাতা। ওয়েবসিরিজটি মুক্তি পাবে "শ্যাল্পিকা এন্টারটেনমেন্ট" এর ব্যানারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)