Akanksha Dubey Suicide: ‘সমর সিং আকাঙ্ক্ষাকে খুন করেছে, ওর ফাঁসি হোক’, আর্তি অভিনেত্রীর মায়ের...

Akanksha Dubey Suicide: আকাঙ্ক্ষার মৃত্যুর পরেই তাঁর মা অভিযোগ দায়ের করেন পুলিসে। তাঁর দাবি তাঁর মেয়ের প্রেমিকই খুন করেছে তাঁকে। মধু দুবের অভিযোগের পরেই সমর সিংয়ের নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এরপর বিদেশে পালিয়ে যাবার সময়ই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয় সমর সিংকে।

Updated By: Apr 7, 2023, 08:51 PM IST
Akanksha Dubey Suicide: ‘সমর সিং আকাঙ্ক্ষাকে খুন করেছে, ওর ফাঁসি হোক’, আর্তি অভিনেত্রীর মায়ের...

Akanksha Dubey Suicide, bhojpuri actress, samar singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৬ মার্চ আচমকাই রবিবাসরীয় সকালের বেনারসের গঙ্গাপাড় থেকে আসে দুঃসংবাদ। মাত্র ২৫ বছর বয়সেই বেনারসের এক হোটেলের ঘর থেকে উদ্ধার হয় ভোজপুরী অভিনেত্রীর ঝুলন্ত দেহ। লায়েক হু মে নালায়েক নেহি, ছবির শ্যুটিং করতে বেনারসে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই আত্মহত্যা করেন তিনি। হোটেলের ঘর থেকে কোনও সুইসাইড নোট না পাওয়া গেলেও মৃত্যুর কিছুক্ষণ আগে করা একটি ইনস্টাগ্রাম লাইভে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় অভিনেত্রীকে। মৃত্যুর পরে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। আকাঙ্ক্ষার মা মধু দুবে প্রথম দিন থেকেই মেয়ের মৃত্যুর জন্য অভিযুক্ত করেন তাঁর প্রেমিক সমর সিংকে।

আরও পড়ুন- Anjana Basu: ‘বাঁচার আশাই ছিল না’, মৃত্যুর মুখ থেকে ফিরলেন অভিনেত্রী অঞ্জনা বসু...

আকাঙ্ক্ষার মা মধু দুবের দাবি, সমর সিং-এর ভাই সঞ্জয় সিং দুদিন আগেই আকাঙ্ক্ষাকে খুন করার হুমকি দিয়েছিল। অভিনেত্রী নিজেই সেই কথা ফোনে জানিয়েছিলেন তাঁর মাকে। সম্প্রতি বিমানবন্দর থেকে আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিং-কে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিস। এক সাক্ষাৎকারে মধু দুবে বলেন, তাঁর মেয়ের মেরে ফেলেছে সমর সিং, তাই তাকে ফাঁসি দেওয়া উচিত।

আরও পড়ুন- Week 1| Daily Cartoon| সোমান্তরাল| স্বাস্থ্য দিবস, বিয়ার ডে; আনলিমিটেড অফার

আকাঙ্ক্ষার মা বলেন, ‘সমর সিং প্রায়শই আমার মেয়েকে অত্যাচার করত। ও দাবি করেছে যে, ও আকাঙক্ষার বন্ধু। যদি বন্ধুই হয় তাহলে পালালো কেন?  ও আমার মেয়েকে আমার থেকে চুরি করে নিয়েছিল। গত তিন বছর আমার মেয়ে ওর সঙ্গে একের পর এক কাজ করছে। ও আমার মেয়েকে ওর প্রজেক্টে কাজ করাত কিন্তু টাকা চাইলেই তা দিত না। আমার মেয়ে আর ওর সঙ্গে কাজ করতে চাইছিল না, কিন্তু সমর ওকে যেতে দিচ্ছিল না। তিন বছর ধরে আমার রানিকে অত্যাচার করছিল। ও চাইত না, আকাঙ্ক্ষা আর কারোর সঙ্গে কাজ করুক।’

আরও পড়ুন- Srabanti: টাকা হাতিয়ে গ্রেফতারির মুখে শ্রাবন্তী? অভিনেত্রীর বিরুদ্ধে থানায় প্রতারিতরা...

আকাঙক্ষার মা আরও বলেন, ‘আমার মেয়ে একবার আমাকে বলেছিল যে ও পুলিসে অভিযোগ জানাতে চায় কারণ সমর মাঝে মাঝেই ওকে মারত। কিন্তু ও ভাবত যে ওর ইমেজ খারাপ হবে। ওর কেরিয়ার নষ্ট হয়ে যাবে। একদিকে আমার মেয়ে ওর কেরিয়ার গড়ে দিতে চেয়েছিল আর ও আমার মেয়েকেই মেরে ফেলল। যদি তখনই আমার কথা শুনত তাহলে আজকে হয়তো ও বেঁচে থাকত। যেদিন সমর আর ওর ভাই সঞ্জয় আমার মেয়েকে মারার হুমকি দিল। তারপরের দিনেই আমার মেয়ে মারা গেল। আমি পুলিসের কাছে আবেদন করব, আমার মেয়ের সঙ্গে ও যা করেছে, ওর সঙ্গেও তাই করা উচিত। ওকে ফাঁসি দেওয়া উচিত। আমার মেয়েকে মেরে ফেলল।’ মধু দুবের অভিযোগের পরেই সমর সিংয়ের নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। বিদেশে পালিয়ে যাবার সময়ই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয় সমর সিংকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.