Bigg Boss OTT: বিগ বসের ঘরে নতুন জুটি, ঝগড়া থেকেই প্রেমের সূত্রপাত!

নেহা-প্রতীকের ঝগড়াতেই প্রেমের আভাস পাচ্ছেন রাকেশ বাপাট।

Updated By: Aug 24, 2021, 10:47 AM IST
Bigg Boss OTT: বিগ বসের ঘরে নতুন জুটি, ঝগড়া থেকেই প্রেমের সূত্রপাত!

নিজস্ব প্রতিবেদন: বিগবসের ঘরে রোজই বদলাচ্ছে সমীকরণ তা বন্ধুত্বের হোক, শত্রুতার হোক কিংবা প্রেমের। রাকেশ-শমিতার বন্ধুতা নিয়ে যখন সরগরম নেটদুনিয়া তখনই বিগবসের ঘরে আরেক প্রেমের শুরু বলে মনে করছেন ঘরের সদস্যরাই। প্রতীক সেহজপাল ও বিটাউনের জনপ্রিয় সিংগিং স্টার নেহা ভাসিনের ঝগড়ায় অতিষ্ঠ বিগবসের ঘরের সদস্যরা। কিন্তু এবার তাঁদের ঝগড়াতেই প্রেমের আভাস পাচ্ছেন রাকেশ বাপাট। সাম্প্রতিক এপিসোডে সে কথাই তিনি শেয়ার করছেন শমিতার সঙ্গে। 

আরও পড়ুন: Thalaivi: কঙ্গনা রানাওয়াতের ছবি মুক্তি পাচ্ছে বড়পর্দায়, জয়ললিতার বায়োপিক ঘিরে উৎসাহ

নেহা ভাসিনের সঙ্গে প্রথম থেকেই ভালো সম্পর্ক দেখা গিয়েছে মিলিন্দ গাবার ও প্রতীকের সঙ্গে ছিলেন অক্ষরা সিং। কিন্তু হঠাৎ দুজনেই নিজেদের সঙ্গীদের থেকে বিচ্ছিন্ন হয়ে যান। এরপর আসে নতুন টাস্ক, গেম অফ হার্টস। যেখানে মহিলা প্রতিযোগীরা একটি কার্ডবোর্ডে তৈরি হৃদয় তুলে দেবে তাঁর হাতে যাঁর সঙ্গে তাঁরা সম্পর্ক গড়ে তুলতে চান। সেখানেই নেহা তাঁর হৃদয় তুলে দেন প্রতীকের হাতে। সেখান থেকেই শুরু গুঞ্জন। যদিও প্রতীক ও নেহার মধ্যে সবসময় ঝগড়াই হয় কিন্তু রাকেশ লক্ষ্য করে দেখেছেন যে একে অপরের সঙ্গে কথা না বলেও থাকতে পারেন না তাঁরা। সে কথাই শমিতার সঙ্গে শেয়ার করতে দেখা গেল রাকেশকে। কিন্তু রাকেশের এই কথায় সায় দেননি শমিতা। তিনি রাকেশকে জানান, নেহা নিজের বিয়ে, স্বামী ও সংসার নিয়ে খুবই আনন্দে রয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.