এপ্রিলেই ঠিক হচ্ছে বিয়ের তারিখ, নিউ ইয়র্কে বাড়ি কিনছেন রণবীর-আলিয়া

 যে সমস্ত ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ছড়িয়ে পড়ে।

Updated By: Mar 7, 2019, 04:56 PM IST
এপ্রিলেই ঠিক হচ্ছে বিয়ের তারিখ, নিউ ইয়র্কে বাড়ি কিনছেন রণবীর-আলিয়া

নিজস্ব প্রতিবেদন: রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত নেই। রণবীর-আলিয়ার প্রেম থেকে তাঁদের ঝগড়া, সবকিছুই আজকালে পেজ থ্রির পাতায় উঠে আসে। তবে বেশকিছুদিন ধরে 'রালিয়া' জুটিকে একসঙ্গে দেখে খুশি ভক্তরা। সম্প্রতি, 'ব্রহ্মাস্ত্র' ছবির লোগো উদ্বোধনে কুম্ভ মেলায় যেতেও দেখা গিয়েছিল তাঁদের। সেখানেও 'রালিয়া'-কে একসঙ্গে পুজো থেকে গঙ্গা আরতি সবই করতে দেখা গেছে। যে সমস্ত ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ছড়িয়ে পড়ে।

'মুম্বই মিরর' সূত্রে খবর রণবীর-আলিয়া নাকি দুজনে মিলে শীঘ্রই নিউ ইয়র্কে বাড়ি কিনতে চলেছেন। নিউ ইয়র্কেও  ৩-৪ জন থাকতে পারে এমনই ছোট্ট একটি বাড়ি কিনতে চাইছেন তাঁরা। সেই ছোট্টো বাড়িকেই তাঁদের 'ভালোবাসার নীড়' বানাতে চাইছেন রণবীর-আলিয়া। রণবীরের মা নীতু সিং কাপুর আপাতত নিউ ইয়র্কে এখন সেই বাড়ির খোঁজে চালাচ্ছেন। ইতিমধ্যেই নাকি বেশকিছু বাড়ি দেখেও ফেলেছেন তিনি। 

আরও পড়ুন-বৌয়ের উপর 'হিরোগিরি' দেখাতে গিয়ে শ্রীঘরে বাংলাদেশের হিরো আলম

আরও পড়ুন-'বাড়িতে ফিরলেই মেরে ফেলব' অক্ষয়কে হুমকি টুইঙ্কেলের

এই মুহূর্তে নিউ ইয়র্কে চিকিৎসা চলছে ঋষি কাপুরের। সেকারণে তিনি এবং ও নীতু সিং কাপুর সেখানেই একটি বাড়ি ভাড়া করে রয়েছেন। পাশাপাশি মাঝে মধ্যে সেখানে তাঁদের সঙ্গে সময় কাটাতে রণবীর ও তার দিদি ঋদ্ধিমা এবং কাপুর পরিবারের সদস্যরা যাচ্ছেন। এমনকি নববর্ষে রণবীরের পরিবারের সঙ্গে সময় কাটাতে নিউ ইয়র্কে গিয়েছিলেন আলিয়াও। সেখানে তিনিও তাঁদের সঙ্গে বেশকিছুদিন ছিলেন। এদিকে একটি সংবাদ সংস্থা সূত্রে খবর দীর্ঘদিন থাকতে থাকতে নিউ ইয়র্ক শহরটা বেশ পছন্দও হয়েছে ঋষি কাপুরের। আর এসমস্ত বিভিন্ন কারণেই সেখানে বাড়ি কেনার কথা ভেবেছেন রণবীর। তাঁর সঙ্গে মিলে সেই বাড়ি কিনতে চলেছেন আলিয়াও।

এদিকে আরও একটি সূত্র বলছে, রণবীর-আলিয়ার বিয়ের জন্য ভাট ও কাপুর পরিবার মিলে এপ্রিল মাসে পুরোহিতে সঙ্গে দেখা করার ডেট নিয়েছেন। তিনিই রণবীরআলিয়ার বিয়ের তারিখ ঠিক করবেন। যেকারণে মার্চ মাসে শেষেই নাকি ঋষি কাপুর দেশে ফিরছেন বলেও খবর। 

আরও পড়ুন-কার্তিক আরিয়ানের সঙ্গে চুম্বনে আবদ্ধ সইফ কন্যা সারা, ভাইরাল ভিডিও