শুধু শরীরের খিদে মেটাতেই মডেলের সঙ্গে জড়িয়েছিলাম সম্পর্কে! অকপট নওয়াজ

Updated By: Oct 24, 2017, 07:05 PM IST
শুধু শরীরের খিদে মেটাতেই মডেলের সঙ্গে  জড়িয়েছিলাম সম্পর্কে! অকপট নওয়াজ

নিজস্ব প্রতিবেদন: আপাত লাজুক, মিতভাষী বলেই সকলের কাছে পরিচিত বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে এহেন নওয়াজের চরিত্রের এমন দিকটার কথা কে-ই বা জানত! আত্মজীবনী  'অ্যান অর্ডিনারি লাইফ'-এ নিজেই সামনে এনেছেন সেসব কথা। নিজেই স্বীকার করেছেন নিজের জীবনের একাধিক নারীসঙ্গের কথা।  যার মধ্যে 'মিস লাভলি' নীহারিকা সিং-এর নামই সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন।

তবে নওয়াজের আত্মজীবনী প্রকাশ্যে আসতেই নওয়াজ সম্পর্কেও বিস্ফোরক মন্তব্য করেছেন নীহারিকা।

সম্প্রতি, প্রকাশ্যে এসেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির আত্মজীবনী 'অ্যান অর্ডিনারি লাইফ'।  সেখানে নওয়াজ স্বীকার করেছেন, একসময় মিস ইন্ডিয়া নীহারিকা সিংকে নাকি শুধু শরীরি ক্ষিদে মেটাতেই কাছে চেয়েছিলেন নওয়াজ।  জানিয়েছেন, ২০০৯ সালে 'মিস লাভলি'র শ্যুটিং- এর সময় কীভাবে নীহারিকার সঙ্গে শারীরিকভাবে জড়িয়ে পড়েছিলেন। যদিও নওয়াজের কথায়, নীহারিকা হয়ত তাঁকে প্রেমিক হিসাবেই পেতে চেয়েছিল। তবে নওয়াজের অকপট স্বীকারোক্তি, তিনি তাঁকে শুধুমাত্র শারিরীক ভাবেই পেতে চেয়েছিলেন। 
বইতে নওয়াজ লিখেছেন, তিনি একদিন নীহারিকাকে তাঁর বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন। সেদিন তাঁকে তিনি মটন রান্না করে খাওয়ান। এরপর নীহারিকাও একদিন তাঁকে নিমন্ত্রণ করেন।  আর সেদিনই প্রথম তিনি নীহারিকার বাড়িতে যান। আর নীহারিকা দরজা খুলতেই তিনি অভিভূত হয়ে গিয়েছিলেন। সেদিন সারা ঘর মোমবাতি নিয়ে সাজানো ছিল। নীহারিকার পরনের ছিল রেশমের পোশাক। সেদিন নওয়াজ নীহারিকাতে মুগ্ধ হয়েছিলেন, তাঁর কোমর জড়িয়ে ধরে সোজা তাঁকে নিয়ে গিয়েছিলেন বেডরুমে। 

এরপর নওয়াজ নাকি নিয়মিত নীহারিকার সঙ্গে শারীরিক ভাবে মিলিত হতেন। তবে নীহারিক তাঁর ভালোবাসা চাইলেও, তিনি খুব স্বার্থপরের মতই শুধু তাঁর শরীরকেই চেয়েছিলেন। তারপর হঠাৎই একদিন নীহারিকার সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্নও হয়ে যায়। নীহারিকা তাঁর সঙ্গে আর সম্পর্ক না রাখতে চাইলে তিনি কান্নাকাটিও করেন, তবে লাভ হয়নি।

আর নওয়াজের এই স্বীকারোক্তির পরই মুখ খুলেছেন নীহারিকা। বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে নীহারিকার দাবি, ''নওয়াজের সঙ্গে আমার খুব কমদিনের জন্য সম্পর্ক ছিল। কিন্তু আজ যখন ও আমাকে সাজিয়ে গুছিয়ে মোমবাতি দিয়ে সাজানো ঘরে নিয়ে যাওয়ার বর্ণনা করেছে, এবং সেটাকে নওয়াজ প্রায় বেপরোয়া ভাবে কোন মহিলার তাঁকে ঘরে আহ্বান করা হিসাবে তুলে ধরেছে, সেটা শুনে আমার শুধুই হাসি পাচ্ছে। আসলে নওয়াজ শুধুমাত্র তাঁর ওই আত্মজীবনীটা বিক্রির জন্যই মহিলাদের এভাবে ব্যবহার করছে। সাজানো গোজানো গল্প বানাচ্ছে। যদিও আমি জানি না বইতে ঠিক কী লেখা আছে। এই সমস্ত কারণেই নওয়াজের সঙ্গে আমি আমার সম্পর্ক ছিন্ন করি। তবে হ্যাঁ ও একজন ভালো অভিনেতা সেটা স্বীকার করছি। যাক, ও ভালো থাকুক এটাই চাই।''

আরও পড়ুন- হুমায়ূন আহমেদের জীবনী নিয়েই তৈরি ডুব! কী বললেন পার্নো?

.