Jisshu-Nilanjana: তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে ভাঙন? সেনগুপ্ত পদবী-সহ যীশুর ছবিও মুছলেন নীলাঞ্জনা...

Nilanjanaa Sengupta: কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ডি-হাইড্রেশনের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন নীলাঞ্জনা তবে অন্দরের কাণাঘুষো খবর নার্ভাস ব্রেকডাউনের জেরেই হাসপাতালে ভর্তি হন নীলাঞ্জনা। শোনা যাচ্ছে যীশু সেনগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কে ভাঙন ধরেছে। নেপথ্যে কে?

Updated By: Jul 19, 2024, 12:48 PM IST
Jisshu-Nilanjana: তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে ভাঙন? সেনগুপ্ত পদবী-সহ যীশুর ছবিও মুছলেন নীলাঞ্জনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের হ্যাপি কাপল বলেই সকলে চিনত তাঁদের। প্রযোজনার কাজে হোক বা বাড়িতে গেট টুগেদার, একসঙ্গে ফ্রেমবন্দি হতেন দুজনে। এই বছরের শুরুতেই ২০ বছরের বিবাহবার্ষিকীও পালন করেছিলেন একসঙ্গে। তবে বিগত কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছিল, সম্পর্কে ভাঙন ধরেছে তাঁদের। এবার একেবারে সোশ্যাল মিডিয়া থেকে বরের পদবীই মুছে ফেললেন অভিনেত্রী। কথা হচ্ছে তারকা দম্পতি যীশু সেনগুপ্ত (Jisshu U Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তর (nilanjanaa)। 

আরও পড়ুন- Travel Influencer Dies: রিলসই ডেকে আনল চরম বিপদ! জলপ্রপাতে তলিয়ে গেলেন বছর ২৭-এর ইনফ্লুয়েন্সার...

বরাবরই স্বামী যীশু সেনগুপ্তর পদবীই ব্যবহার করতেন নীলাঞ্জনা। কিন্তু আচমকাই সোশ্যাল মিডিয়ার সর্বত্র পদবী মুছে ফেললেন প্রযোজক-অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর নাম এখন শুধুই নীলাঞ্জনা। এখানেই শেষ নয়, ইস্টাগ্রামে যীশুর সঙ্গে ভাগ করে নেওয়া একাধিক রোম্যান্টিক ছবি ডিলিট করেছেন নীলাঞ্জনা। সম্পর্কের ভাঙনের কারণেই কি এই পদক্ষেপ নীলাঞ্জনার? 

কিন্তু কেন এই সম্পর্কে ভাঙন? শোনা যাচ্ছে, যীশু ও নীলাঞ্জনার মাঝে অন্য ব্যক্তির আগমন ঘটেছে। মুম্বইয়ে কাজের ব্যস্ততার মাঝেই নাকি অন্য কাউকে মন দিয়ে ফেলেছেন যীশু। সেই খবর নীলাঞ্জনার কানে পৌঁছাতে বেশি সময় লাগেনি। কাজের সূত্রে নিয়মিত যীশুর সঙ্গে ওঠাবসা তাঁর, যদিও তিনি অভিনেত্রী নন। সেই তৃতীয় ব্যক্তিকে নিয়েই যীশু-নীলাঞ্জনার সংসারে নিত্য অশান্তি।

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন নীলাঞ্জনা। হাসপাতাল থেকে ফিরেই অভিনেত্রীর সোশ্য়াল মিডিয়া জুড়ে মনখারাপের পোস্ট। নীলাঞ্জনা লেখেন, 'এই বছরটা জুড়ে থাকল একের পর এক হারানো, একটার পর একটা ক্ষতিতে, একের পর এক যুদ্ধতে। কঠিন সময় জীবনের আসল রং দেখতে পেলাম। দেখলাম, ভেঙে পড়লেও তা সুন্দর থাকা যায়, জানলাম আমায় ভালবাসার এবং ঘিরে রাখার কত মানুষ আছেন, আমার জীবনের শক্তির স্তম্ভ, হৃৎস্পন্দন হল সারা, জারা, এবং চন্দনা। তোমাদের ভালোবাসি। যাঁরা যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তাঁদেরকে অসংখ্য ধন্যবাদ। এই কঠিন সময় পেরিয়ে ফিরে আসার জন্য একটু সময় নিচ্ছি।'

আরও পড়ুন- Janhvi Kapoor Hospitalised: গুরুতর অসুস্থতায় মাথাও তুলতে পারছেন না জাহ্নবী, মেয়েকে নিয়ে হাসপাতালে ছুটলেন বনি কাপুর...

মায়ের ছবি শেয়ার করেও মনখারাপের কথা লেখেন নীলাঞ্জনা। অভিনেত্রী লেখেন একের পর এক যুদ্ধ, একের পর এক সমস্যায় জেরবার তিনি। দু-দিন আগেই প্রকাশ্যে এসেছিল নীলাঞ্জনার অসুস্থতার খবর। শোনা গিয়েছিল, ডি-হাইড্রেশনের সমস্যার জন্য নীলাঞ্জনা হাসপাতালে ভর্তি ছিলেন, অন্দরের খবর নার্ভাস ব্রেকডাউনের জেরেই হাসপাতালে ভর্তি হন নীলাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের হাজারও ইঙ্গিত থাকলেও এখনও এই বিষয়ে মুখ খোলেননি যীশু বা নীলাঞ্জনা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.