Travel Influencer Dies: রিলসই ডেকে আনল চরম বিপদ! জলপ্রপাতে তলিয়ে গেলেন বছর ২৭-এর ইনফ্লুয়েন্সার...

Aanvi Kamdar: ২৭ বছর বয়সী অহ্নী কামদার যিনি মুম্বইয়ের বাসিন্দা, পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সম্প্রতি ঘুরতে গিয়ে একটি জলপ্রপাতের সামনে সেলফি তুলতে গিয়ে ৩০০ ফুট গভীর খাদে পড়ে যান অহ্নী। 

Updated By: Jul 18, 2024, 07:26 PM IST
Travel Influencer Dies: রিলসই ডেকে আনল চরম বিপদ! জলপ্রপাতে তলিয়ে গেলেন বছর ২৭-এর ইনফ্লুয়েন্সার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল একটি ভিডিয়ো, যা দেখে শিউরে ওঠে নেটদুনিয়া। পাহাড়ি নদীর মাঝখানে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে তলিয়ে যায় গোটা পরিবার। এবার সেই সেলফিই প্রাণ নিয়ে নিল ২৬ বছর বয়সী ইনস্টাগ্রামের ট্রাভেল ইনফ্লুয়েন্সার (Travel Influencer Dies) অহ্নী কামদারের(Aanvi Kamdar)।

আরও পড়ুন- Janhvi Kapoor Hospitalised: গুরুতর অসুস্থতায় মাথাও তুলতে পারছেন না জাহ্নবী, মেয়েকে নিয়ে হাসপাতালে ছুটলেন বনি কাপুর...

সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য রিল বানাতে গিয়েই জলপ্রপাতে পড়ে তলিয়ে যান অহ্নী। বুধবার মহারাষ্ট্রের রায়গড়ের কাছে কুম্ভে জলপ্রপাতে এই দুর্ঘটনা ঘটে। জানা যায় ১৬ জুলাই সাত বন্ধুর সঙ্গে কুম্ভ জলপ্রপাতে ঘুরতে যান অহ্নী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সেই ট্যুরেই ঘটে দুর্ঘটনাটি। তরুণ এই ইনফ্লুয়েন্সার মহারাষ্ট্রেরই বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের মতে, ভিডিও করার সময় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যান অহ্নী। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় কর্তৃপক্ষ দ্রুত পদক্ষেপ নেয়। ঘটনাস্থলে ছুটে যায় একটি উদ্ধারকারী দল । উদ্ধারকারী দলের এক সদস্য সংবাদমাধ্যমে বলেন, ‘ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই আমরা বুঝতে পারি যে মেয়েটি প্রায় ৩০০ থেকে ৩৫০ ফুট নিচে পড়ে গিয়েছে। এমনকি তাঁর কাছে পৌঁছানোর পরও তাঁকে উঠিয়ে নিয়ে আসা কঠিন ছিল, কারণ সে আহত ছিল। এ ছাড়া প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। একটি কপিকল ব্যবহার করে তাঁকে বের করা হয়েছে।’

আরও পড়ুন- Richa Chadha-Ali Fazal: মা হলেন রিচা চাড্ডা, মেয়ের আগমনে আনন্দে আত্মহারা বাবা আলি ফজল...

ছয় ঘণ্টার উদ্ধার অভিযানের পর অহ্নীকে বের করে আনে উদ্ধারকারী দল। গুরুতর আহত অবস্থায় আনভিকে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই মৃত্যু হয় অহ্নীর। সোশ্যাল মিডিয়ার রিলই কাল হল অহ্নীর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.