সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে টিকটক স্টার সিয়ার আত্মহত্যার? কী বলল পুলিস

মোবাইল আনলক করার চেষ্টা শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 27, 2020, 11:13 AM IST
সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে টিকটক স্টার সিয়ার আত্মহত্যার? কী বলল পুলিস
সিয়া কক্কর, সুশান্ত সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে কি কোনও যোগ রয়েছে টিকটক স্টার  সিয়া কক্করের? দিল্লিতে টিকটক স্টারের আত্মহত্যার পর থেকেই উঠতে শুরু করে বিভিন্ন ধরনের প্রশ্ন। সুশান্তের মৃত্যুর সঙ্গে সিয়ার আত্মহত্যার কোনও যোগ নেই বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে দিল্লি পুলিসের তরফে।

আরও পড়ুন : ভারতীয় সেনার উপর চিনের নির্লজ্জ আক্রমণ, চিনা পণ্য বয়কটের ডাক কঙ্গনার

 বুধবার দিল্লিতে নিজের বাড়িতে আত্মহত্যা করেন টিকটক স্টার সিয়া কক্কর। মাত্র ১৬ বটর বয়সেই কেন সিয়া আত্মহত্যার পথ বেছে নিলেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। দিল্লির টিকটক স্টারের আত্মহত্যার খবর ছড়ানোর পর তাঁর ম্যানেজার দাবি করেন, সিয়ার ইনস্টাগ্রামে ১ লক্ষ ফলোয়ার। টিকটকে রয়েছে ১ মিলিয়ন ফলোয়ার। তাই ব্য়ক্তিগত কারণেই সিয়া কক্কর আত্মহত্যা করতে পারেন। 

আরও পড়ুন : ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানি! আত্মহত্যা করলেন টিকটক স্টার সিয়া কক্কর

এরপরই পুলিস সিয়ার মোবাইল বাজেয়াপ্ত করে। পরিবারের লোকের সহায়তায় মোলাইল আনলক করার চেষ্টা শুরু হয়। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সিয়ার আত্মহত্যার কোনও যোগ নেই বলে দিল্লি পুলিসের তরফে স্পষ্ট জানানো হয়েছে। তবে মৃত্যুর ৪-৫ দিন আগে থেকে কোনও চিন্তায় ছিলেন সিয়া। তবে সেই চিন্তার কারণ কী, সে বিষয়ে পুলিস এখনও কিছু খোলসা করতে পারেনি। প্রসঙ্গত, চলতি সপ্তাহের বুধবার রাত ৯টা নাগাদ নিজের বাড়িতে আত্মহত্যা করেন সিয়া কক্কর।

.