ভারতীয় সেনার উপর চিনের নির্লজ্জ আক্রমণ, চিনা পণ্য বয়কটের ডাক কঙ্গনার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী 

Updated By: Jun 27, 2020, 10:20 AM IST
ভারতীয় সেনার উপর চিনের নির্লজ্জ আক্রমণ, চিনা পণ্য বয়কটের ডাক কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​লাদাখে যেভাবে ভারতীয় জমি দখলের চেষ্টা করছে চিন, তার বিরুদ্ধে এবার দেশের প্রত্যেক মানুষকে গর্জে উঠতে হবে। একজোট হতে হবে সবাইকে। মানসিকভাবে দাঁড়াতে হবে ভারতীয়  সেনার পাশে। সেই কারণে দেশের প্রত্যেকটি মানুষকে বর্জন করতে হবে চিনা পণ্য। চিনের যে সব কোম্পানি ভারতে ব্যবসা ফেঁদে বসে রয়েছে, তাদের বিরুদ্ধে একজোট হতে হবে সবাই। এভাবেই লাদাখে ভারতীয় সেনার উপর চিনের হামলার তীব্র বিরোধিতা করলেন কঙ্গনা রানাউত।

 

আরও পড়ুন : পাক গায়কদের জায়গা দিতেই তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা! সলমনদের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিত

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা। যেখানে তিনি ভারতীয় সীমান্তে জোর করে ঢুকে পড়ে চিন যে হামলা চালাচ্ছে,কড়া ভাষায় তার বিরোধিতা করেন বলিউড অভিনেত্রী। ভারত সরকার এবং ভারতীয় সেনারা যখন চিনের চোখে চোখ রেখে কড়া মোকাবিলা করছে, সেই সময় দেশের প্রত্যেকটি মানুষকে একযোগে চিনা পণ্য বয়কট করার ডাক দেন কঙ্গনা।

এদিকে পূর্ব লাদাখের গালোয়ানকে নিজেদের জমি বলে দাবি বলা বন্ধ করতে হবে চিনকে। সীমান্তে স্থিতাবস্থা বদল করতে চাইলে দুই দেশের শান্তি প্রক্রিয়া ব্যাহত হতে পারে বলে বেজিংকে কড়া সুরে হুমকি দেয় ভারত।

আরও পড়ুন : ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কের পরই বিবেকের কেরিয়ার ধ্বংস করেন সলমন! অভিযোগ অভিজিতের

এদিকে গালোয়ানের পর বুধবার সকাল থেকে ডিবিও সড়কের একাংশের নির্মাণকাজ আটকে দেওয়ার উদ্যোগ নেয় চিনের সেনা। রাতারাতি ওই অঞ্চলে চিনের একাধিক সেনা ছাউনি গজিয়ে ওঠে। মিলিটারি গাড়িও ঢুকতে শুরু করে। নামানো হয় প্রচুর সেনা। তার পরই ভারতীয় সেনা তত্পর হয়ে ওঠে। ওই অঞ্চলে কড়া নজর রেখে মোতায়েন করা হয় একের পর এক বাহিনী।