মরক্কোয় গিয়ে নাচছেন নোরা, ভাইরাল হল ভিডিয়ো

বলিউডের এই অভিনেত্রী ইতিমধ্যেই নিজের পসার জমাতে শুরু করেছেন 

Updated By: Oct 22, 2019, 04:50 PM IST
মরক্কোয় গিয়ে নাচছেন নোরা, ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: বলিউডে মরোক্কান সুন্দরী বলা হয় তাঁকে। কখনও তাঁর 'দিলবর ডান্স' আবার কখনও তাঁর 'পচতাওগে', হু হু করে ভাইরাল হয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। বুঝতেই পারছেন নোরা ফতেহির কথাই বলা হচ্ছে। 

আরও পড়ুন : মঞ্চ থেকে নেমে এসেই কাছাকাছি, ভাইরাল নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিয়ো
এবার নোরা ফতেহির আরও একটি ভিডিয়ো ভাইরাল হল। সম্প্রতি মরক্কোতে যান নোরা ফতেহি। সেখানে গিয়ে একটি ব্র্যান্ডের সঙ্গে মঞ্চে উঠতে দেখা যায় নোরাকে। সেখানে গিয়েই নোরাকে অন্যদের সঙ্গে কোমর দোলাতে দেখা যায়। মরক্কো-তে গিয়ে দিলবর-এর সঙ্গে নোরা ফতেহির ওই নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি বলিউড অভিনয় নিয়ে প্রশ্ন করা হয় নোরা ফতেহিকে। বলিউডে কেন তিনি অভিনয়ের দিক থেকে প্রথম সারিতে উঠে আসতে পারছেন না? যার উত্তরে নোরা বলেন, বর্তমানে তিনি বুঝতে পারছেন যে কোথায় কীভাবে কী করলে তিনি দর্শকের ভালবাসা পাবেন। সেই অনুযায়ীই তিনি বর্তমানে কাজ করতে শুরু করেছেন বলেও জানান নোরা।

আরও পড়ুন : রণবীর সিং, সুশান্ত সিং সম্পর্কে বিস্ফোরক বাণী কাপুর
প্রসঙ্গত, বাঙালি-কন্যা সুস্মিতা সেনের দিলবর-এর পর 'সত্যমেব জয়তে'-তে নোরা ফতেহির দিলবর দেখে অনেকেই নাচ কুঁচকেছিলেন। কিন্তু কোনও সমালোচনাই গায়ে মাখেননি নোরা ফতেহি। শেষ পর্যন্ত সত্যমেব জয়তে-র ওই গান মুক্তি পাওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, নতুন এই দিলবর মুক্তি পাওয়ার পর দর্শকদের প্রশংসাও কুড়োতে শুরু করেন নোরা ফতেহি।
এদিকে নোরা ফতেহির সঙ্গে বিচ্ছেদের পর নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ বেদি। যার জেরে পেজ থ্রি-র শিরোনামে উঠে আসেন মরোক্কান সুন্দরী। তবে নেহার সঙ্গে অঙ্গদ বেদির বিয়ে নিয়ে নোরাকে প্রশ্ন করা হলে, তিনি ওই নামে কাউকে চেনেন না বলে বলিউডের এই অভিনেত্রী।

.