নুসরত কি আর তাঁর 'বোনুয়া' নন? নুসরত-মিমি সম্পর্ক নিয়ে গুঞ্জনে শিলমোহর Mimi-র

টিকা নিলেন মিমি, তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধীদের জন্য ব্যবস্থা করলেন, নুসরত প্রসঙ্গে তাঁর মত জানালেন সাংবাদিকদের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 22, 2021, 02:10 PM IST
নুসরত কি আর তাঁর 'বোনুয়া' নন? নুসরত-মিমি সম্পর্ক নিয়ে গুঞ্জনে শিলমোহর Mimi-র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে কসবার KMC-র অফিসে ভ্যাকসিন নিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এদিন মিমির পাশাপাশি তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধী এবং দুঃস্থদেরও ভ্যাকসিন দেওয়া হয়। প্রবীণদের জন্য বাড়ি বাড়ি গিয়ে ভ্যাকসিন দেওয়া শুরু করার কথাও জানান মিমি।

আরও পড়ুন: 'দিল কো হাজার বার রোকা' গানে শুট শ্রাবন্তীর, 'আর জীবন নষ্ট করো না' কটাক্ষ নেটিজেনদের

 

নুসরত (Nusrat Jahan) প্রসঙ্গে প্রশ্ন করা হলে তা এড়িয়ে যান মিমি (Mimi Chakraborty)। সাংবাদিককে বলেন 'আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি, অন্য সময় এই বিষয়ে আলোচনা করা যাবে'। প্রিয় বোনুয়ার প্রতি হঠাৎ মিমির এই আচরণে অবাক সকলে। তাঁরা দুজন ছিলেন অভিন্ন হৃদয় বন্ধু। বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন দুজনের মধ্যে এখন দূরত্ব বেড়েছে। যশের সঙ্গে সম্পর্কের পর থেকে নুসরতের চারপাশে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীকে। সেই গুঞ্জনেই কি শিলমোহর দিলেন মিমি?

 

 

নুসরতের ব্যক্তিগত জীবন শিরোনামে উঠে আসায় তিনি এও জানান 'একজন নায়িকার জীবন কখনও ব্যক্তিগত হয় না, সবসময়ই তাঁরা থাকেন লাইমলাইটে।' এদিন প্রায় ১৫০জনকে ভ্যাকসিন দেওয়া হয় এই দিন। প্রাইড মাসে সকলের সমান অধিকার বোঝাতে চেয়েই এই উদ্যোগ। অনেকেই ভয় পাচ্ছেন ভ্যাকসিন নিতে, পুরসভার টিকা নিয়ে মানুষের ভুল ধারণা দূর করতেই সকলের সঙ্গে নিলেন ভ্যাকসিন। শরীর খারাপের জন্য এতদিন নিতে পারেন নি। স্পুটনিক ও কোভিশিল্ড দেওয়া হচ্ছে। টিকা দেওয়াই মুখ্য উদ্দেশ্য, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় মিমির এই প্রচেষ্টায় খুশি সকলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)