প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বর্য!

সম্প্রতি এই খবর প্রকাশ্যে এসেছে

Updated By: Sep 11, 2018, 11:23 AM IST
প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বর্য!

নিজস্ব প্রতিবেদন : ২০০৬ সালে ‘উমরাওজান’-এ অভিনয় করেন ঐশ্বর্য রাই বচ্চন। পরিচালক জে পি দত্তের এই সিনেমায় বিধুমুখী নিলনয়নার চোখের জাদুতে মজেছিল আট থেকে আশির হৃদয়। কিন্তু, ‘উমরাওজান’-এর জন্য পরিচালকের পরথম পছন্দের তালিকায় ছিলেন না রাই। অবাক লাগছে শুনতে?

আরও পড়ুন : নিলমকে বিয়ে করতে পারেননি, দিব্যাও যায় ফসকে, বিস্ফোরক গোবিন্দা

বলিউড লাইফ ডট কম-এর খবর অনুযায়ী, জে পি দত্তের ‘উমরাওজান’-এর জন্য নাকি প্রথম পছন্দ ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রাক্তন মিস ইউনিভার্সকেই এই সিনেমার জন্য পছন্দের তালিকায় রেখেছিলেন পরিচালক। কিন্তু, ২০০৬ সালে অন্য সিনেমার জন্য চরম ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। অন্য সিনেমার শুটিংও করছিলেন তিনি। আর সেই কারণেই জে পি দত্তের ডেটের সঙ্গে কিছুতেই নিজের সময় তালিকা মেলাতে পারছিলেন না পিগি। প্রিয়াঙ্কা চোপড়ার অসুবিধার জন্যই শেষ পর্যন্ত তাঁর জায়গায় ঐশ্বর্য রাই বচ্চনকে পছন্দ করে নেন পরিচালক। বাকিটা তো ইতিহাস।

‘উমরাওজান’-এ ঐশ্বর্যর বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন। শাবানা আজমি, সুনীল শেঠি-রা।

আরও পড়ুন : বাজছে জাতীয় সঙ্গীত, কাঁদছেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও

এদিকে বর্তমানে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাম জামুন’-এর শুটিংয়ের যন্ত তোড়জোড় শুরু করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। দীর্ঘ ৮ বছর পর এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাই সুন্দরী। শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেকের সঙ্গে একই পর্দায় কাজ করার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন ঐশ্বর্য। যদিও, বনশালি নিজে এই খবরকে নস্যাত করে দিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর আগামী সিনেমার জন্য কোনওভাবেই ঐশ্বর্য রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়নি।

অন্যদিকে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’-তেও অভিনয় করছেন অভিষেক বচ্চন। দীর্ঘ ৩ বছর পর ফের রুপোলি পর্দায় হাজির হচ্ছেন জুনিয়র বচ্চন। যা নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

আরও পড়ুন : ১৭-তেই প্রথম চুম্বন, প্রকাশ্যে আলিয়ার গোপন কথা

একদিকে ঐশ্বর্য এবং অভিষেক বচ্চন যখন অনুরাগ কাশ্যপের সিনেমা নিয়ে ব্যস্ত, সেই সময় প্রিয়াঙ্কা তোড়জোড় শুরু করেছেন ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর জন্য। পরিচালক সোনালি বোসের এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম।

প্রিয়াঙ্কা যেমন তাঁর আগামি সিনেমা নিয়ে ব্যস্ত, তেমনি নিকের সঙ্গে সময় কাটাচ্ছেন নিভৃতেও। বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন পিগি। তাঁর নিউ ইয়র্কের বাড়িতেই আপাতত নিক জোনাসের সঙ্গে একসঙ্গে থাকছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে আগামী বছরের সেপ্টেম্বরে নাকি নিক জোনাসের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন প্রিয়াঙ্কা চোপড়া।

.