Heart of Stone: ‘আলিয়ার পাশে রাহুল গান্ধী!’ ভাইরাল 'হার্ট অফ স্টোন'-এর ট্রেলার লঞ্চের ছবি...

Heart of Stone: সামনে এসেছে 'হার্ট অফ স্টোন'এর ট্রেলার। তারই প্রদর্শনীতে ব্রাজিলের টুডাম ইভেন্টে উপস্থিত গ্যাল গ্যাডট,জেমি ডরন্যান এবং আলিয়া ভাট। সেই ইভেন্টের ছবি দেখে নেটিজেনরা লেখেন জেমিকে নাকি হুবহু কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মতো দেখতে।

Updated By: Jun 19, 2023, 04:43 PM IST
Heart of Stone: ‘আলিয়ার পাশে রাহুল গান্ধী!’ ভাইরাল 'হার্ট অফ স্টোন'-এর ট্রেলার লঞ্চের ছবি...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'হার্ট অফ স্টোন'  (Heart of Stone) সিনেমাতে হলিউডে ডেবিউ করলেন আলিয়া ভাট (Alia Bhatt)। সম্প্রতি সামনে এসেছে তারই ট্রেলার। টুডাম ইভেন্টে লঞ্চ করা হয় সেই ছবির ট্রেলার। তারই জন্য উপস্থিত ছিলেন ছবির তারকা গ্যাল গ্যাডট (Gal Gadot),জেমি ডরন্যান (Jamie Dornan) সহ আলিয়া ভট্ট। এবারে অভিনেত্রীর পরনে ছিল সবুজ আউটফিট।  আবারও নজর কেড়েছেন অভিনেত্রী। তাঁরই ছবি শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। মূহুর্তের মধ্যে নেটপাড়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। তবে এইবার আলিয়া ছেড়ে জেমি হয়ে উঠেছে আলোচ্য বিষয়। ভারতীয় ফ্যানেরা তাঁকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে করছেন তুলনা। 
এক রেডডিট ইউজার অভিনেত্রীর ইভেন্টের একগুচ্ছ ছবি শেয়ার করেন। শেষ দুটি ছবিতে তাঁকে জেমি এবং গ্যালের সঙ্গে পোজ দিতে দেখা যায়। সেখানেই অভিনেতাকে দেখে অনেকে লেখেন ,'তাঁকে নাকি রাহুল গান্ধীর মতো দেখতে লাগছে'। একজন নেটিজেন রাহুল গান্ধীর একটি জিআইএফ শেয়ার করে লেখেন, ‘শেষ দুটি ছবিতে শুধুমাত্র রাহুল গান্ধী দাঁড়িয়ে আছেন’। আরেকজন লেখেন, ‘মেয়েদের দিকে কেন তাকিয়ে আছে কেউ? আমি তো এখানে রাহুল গান্ধীকে দেখতে এসেছি’। আবার কেউ আলিয়ার সবুজ পোশাক নিয়ে তাঁদের প্রতিক্রিয়াও শেয়ার করেন। একজন লেখেন, ‘রাহুল গান্ধীকে ভালো লাগছে। প্রথম পোশাক সাদামাটা কিন্তু তাই আরও ভালো হতে পারত। তার কোনো পোশাকই ভালো নয় কিন্তু সবুজ ফান কালার’।

আরও পড়ুন: Rashmika Mandanna: কাছের মানুষের কাছেই আর্থিক প্রতারণার শিকার, ৮০ লক্ষ খোয়ালেন রশ্মিকা...

 

হার্ট অফ স্টোন ট্রেলারটি বেশ পছন্দ করেছে দর্শক। বলিউডে তাঁকে কখনও নেগেটিভ চরিত্রে দেখা না গেলেও হলিউডের প্রথম ছবিতেই তিনি খলনায়িকা।  আলিয়ার ভক্তরা তাকে নেগেটিভ ভূমিকায় দেখে খুবই খুশি এবং সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে বাহবাও জানায়। ছবিটি তাঁর হলিউডের প্রথম পদক্ষেপ। এটি ১১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে৷ গ্রেগ রুকা এবং অ্যালিসন শ্রোডারের লেখা একটি স্ক্রিপ্ট থেকে ছবিটি পরিচালনা করেছেন টম হার্পার।

 

আরও পড়ুন: Mukesh Khanna on Adipurush: ‘হনুমানজী আদিপুরুষ দেখলে পাহাড় ছুড়ে মারত নির্মাতাদের’, চটে লাল মুকেশ খান্না...

 

এটি একটি স্পাই থ্রিলার ছবি। সিক্রেট এজেন্ট রাচেল স্টোন চরিত্রে অভিনয় করেছেন গ্যাডট। প্রধান এজেন্ট পার্কারের চরিত্রে জেমিকে দেখা যাবে। যার নেতৃত্বে চলে একটি অভিজাত M16 ইউনিট দল। এই M16 টিম জানে না যে তারা আসলে চার্টারের জন্য কাজ করে। অন্যদিকে চার্টার হল একটি গোপন শান্তিরক্ষা সংস্থা, যা অন্যান্য গুপ্তচরদের থেকেও গোপন, যেটি গোটা বিশ্বকে নিরপেক্ষ করার জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে। এর সবচেয়ে মূল্যবান এবং বিপজ্জনক সম্পদ এর হার্ট। যা চার্টারকে তার ক্ষমতা দেয়। এই হার্টের ক্ষমতা বিশাল। এমনকি এটি একটি মার্কেটকে ধ্বংষ করে দিতে পারে বা আকাশ থেকে একটি প্লেনকেও নামিয়ে দিতে পারে। আলিয়াকে কেয়া ধাওয়ান চরিত্রে দেখা যাবে। যিনি একজন হ্যাকার এবং এই হার্ট চুরি করার জন্য সমস্ত নিরাপত্তা লঙ্ঘন করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.