লোকসভার ভোট প্রচারে 'না' সলমনের

 সলমনকে ইন্দোরে ভোটের প্রচার করার জন্য় অনুরোধ করা হয়েছে।

Updated By: Mar 22, 2019, 06:08 PM IST
লোকসভার ভোট প্রচারে 'না' সলমনের

নিজস্ব প্রতিবেদন: সলমন খান নাকি লোকসভা নির্বাচনে ভোটে লড়ছেন। সম্প্রতি, এমনই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে বি-টাউনে শোরগোল পড়ে যায়। প্রশ্ন উঠে যায় কোন দলের হয়ে দাঁড়াচ্ছেন সলমন? আবার এমনটাও শোনা যাচ্ছিল, সলমন ভোটে না লড়লেও নির্দিষ্ট রাজনৈতিক দলের হয়ে ভোটের প্রচার চালাবেন। শোনা যাচ্ছিল মধ্য়প্রদেশ কংগ্রেস নেতৃত্বের তরফে সলমনকে ইন্দোরে ভোটের প্রচার করার জন্য় অনুরোধ করা হয়েছে।

বৃহস্পতি নির্বাচনে লড়া ও রাজনৈতিক দলের হয়ে প্রচার করা নিয়ে সলমন খান নিজেই মুখ খুলেছেন। দেশবাসীর উদ্দেশ্যে সাফ জানিয়ে দিয়েছেন, ''আমি কোনও রাজনৈতিক দলের হয়ে ভোটে লড়ছি না, কোনও দলের হয়ে প্রচারও চালাচ্ছি না।'' 

আরও পড়ুন-ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিলেন সুশান্ত, কারণটা কি কার্তিক?

আরও পড়ুন-বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর, পাত্র কে জানেন?

অন্যদিকে কিছুদিন আগে সলমন সহ সব বলি তারকাদের কাছেই দেশবাসীকে ভোটদানে উৎসাহ দেওয়ার অনুরোধ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই টুইটের উত্তরে সলমন সম্প্রতি দেশবাসীর কাছে ভোটদানের অনুরোধ করেছেন।

১৯৬৫ সালে সলমনের জন্ম মধ্যপ্রদেশের পলাশিয়াতে। মুম্বইয়ে আসার আগে সলমনের ছেলেবেলার বেশকিছুটা সময় সেখানেই কেটেছে। সেকথা মাথা রেখেই কংগ্রেসের তরফে সলমনকে মধ্যপ্রদেশের ইন্দোর থেকে প্রচারের অনুরোধ করা হয়েছিল। মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র পঙ্কজ চতুর্বেদী কিছুদিন আগে PTI-কে বলেছিলেন, '' আমাদের নেতৃত্বের তরফে সলমনের কাছে প্রচারের জন্য অনুরোধ করা হয়েছে। আশাকরি অভিনেতা আমাদের হয়ে প্রচার চালাবেন। '' যদিও সলমন কংগ্রেস কেন, কোনও রাজনৈতিক দলের হয়েই প্রচারে অংশ নিতে অস্বীকার করেছেন। 

প্রসঙ্গত, ১৯৮৯ সাল থেকে ইন্দোর আসন থেকে কংগ্রেসের প্রকাশ চন্দ্র শেঠকে হারিয়ে সেই আসনে জয়ী হন বিজেপির সুমিত্রা মহাজন। তারপর থেকেই ওই আসনটি বিজেপির হাতেই রয়েছে। 

  আরও পড়ুন-স্কুলের পোশাকে 'রাণী রাসমণি' দিতিপ্রিয়া, ছবি শেয়ার বন্ধুদের, দেখুন...