প্রবল আর্থিক অনটনের মুখে অভিনেত্রী নূপুর অলঙ্কার, সাহায্য চেয়ে আবেদন রেণুকার

নিজের ফেসবুকে বন্ধুর হয়ে পোস্ট করেন রেণুকা সাহানে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 11, 2020, 04:04 PM IST
প্রবল আর্থিক অনটনের মুখে অভিনেত্রী নূপুর অলঙ্কার, সাহায্য চেয়ে আবেদন রেণুকার

নিজস্ব প্রতিবেদন : ​পঞ্জাব-মহারাষ্ট্র কো-অপারেটিভ ব্যাঙ্কে সমস্যার জেরে সমস্ত গোচ্ছিত অর্থ সেখানে আটকে যায়। ফলে এর আগেও তিনি একাধিকভাবে আর্থিক সমস্যার সম্মুখীন হয়ছেন বলে জানিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নূপুর অলঙ্কার। যে খবর আগেও বেশ কয়েকবার সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে। সেই সমস্যার সমাধান হতে না হতেই ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলতে শুরু করে লকডাউন। যার জেরে বন্ধ হয়ে যায় শ্যুটিং। ফলে টেলি অভিনেত্রী নূপুর অলঙ্কার ফের বেজায় সমস্যার সম্মুখীন। এবার নূপুরের হয়ে মাঠে নামলেন অভিনেত্রী রেণুকা সাহানে।

আরও পড়ুন :  মুখ খুলছেন না কেন বলিউড তারকারা? কাশ্মীরি পণ্ডিত খুনের বিচার চেয়ে সরব প্রীতি

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি একটি পোস্ট করেন রেণুকা। সেখানে তিনি জানান নূপুরের আর্থিক অবস্থা নিয়ে। বর্তমানে নূপুরের মা অসুস্থ। শিগগিরই তাঁকে হাসপাতালে ভর্তির প্রয়োজন বলেও জানান রেণুকা। শুধু তাই নয়, ওই পোস্টে নূপুর অলঙ্কারের মায়ের ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর দিয়ে সাহায়্যের প্রার্থনা করেন রেণুকা সাহানে। 

আরও পড়ুন : ভয়াবহ অভিজ্ঞতা, গাড়ির কাচ ভেঙে ৬৫ টুকরো ঢুকে যায় মহিমার মুখে

দেখুন...

 

প্রসঙ্গত, ফুলওয়া, আগলে জনম মোহে বিটিয়া হি কিজো, স্বরাগিনি, ইস প্যার কো মে ক্যা নাম দু-সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা যায় নূপুর অলঙ্কারকে। মুম্বইয়ের টেলিভিশন জগতে তিনি একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিন্তু গত বছর পঞ্জাব-মহারাষ্ট্র কো-অপারেটিভ ব্যাঙ্কের চক্করে পড়ে তাঁর জীবনের গোচ্ছিত প্রায় সব অর্থ সেখানে আটকে পড়ে। তাঁর জেরেই একের পর একভাবে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন নূপুর অলঙ্কার।

.